২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বক্তৃতার মঞ্চে সাবেক প্রধান শিক্ষকের মৃত্যু

-

কোনো মৃত্যুই প্রত্যাশিত নয়। আবার কারো কারো মৃত্যু এতটাই আকস্মিক যে অপ্রস্তুত না হয়ে পারা যায় না। ঝালকাঠির রাজাপুরে এমন ঘটনাই ঘটেছে। মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছিলেন সাবেক প্রধান শিক্ষক রফিকুল আলম ওরফে ইসাহাক আলী। এই বক্তৃতারত অবস্থায় গতকাল সকালে উপজেলা সভাকক্ষে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
ঝালকাঠির রাজাপুরে আলহাজ নেছার উদ্দিন আহমেদ ক্যাপটেন শাকিল মাহবুবুল হক (এনএস) মেমোরিয়াল এডুকেশন ফান্ডের পক্ষে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা দিচ্ছিলেন সাবেক প্রধান শিক্ষক রফিকুল আলম ওরফে ইসাহাক আলী (৬৫)। ঘটনাস্থলে উপস্থিত উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরউজ্জামান ও রাজাপুর মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহিদুল ইসলাম জানান, রফিকুল ইসলাম বুকেব্যথা অনুভব করে বক্তৃতাদানকালে অকস্মাৎ থেমে যান। এরপর অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন। তিনি মঠবাড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছিলেন। গতকাল বুধবার বিকেলে কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল