১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ইবনে সিনা দয়াগঞ্জে কেমিস্ট ও ড্রাগিস্ট সদস্যদের সাথে মতবিনিময়

-

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার, দয়াগঞ্জ শাখার উদ্যোগে স্থানীয় কেমিস্ট ও ড্রাগিস্ট সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইবনে সিনা দয়াগঞ্জ শাখার ম্যানেজার অ্যান্ড অ্যাডমিন ইনচার্জ মোহাম্মদ আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জি এম অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলাম।
তাজুল ইসলাম বলেন, ইবনে সিনা সবার জন্য তুলনামূলক কম খরচে আধুনিক ও উন্নততর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এরই ধারাবাহিকতায় দয়াগঞ্জসহ ঢাকার দক্ষিণাঞ্চলের সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবার জন্য সর্বাধুনিক প্রযুক্তির মেশিনারিজ, বিশেষজ্ঞ চিকিৎসক ও দক্ষ জনশক্তির সমন্বয়ে ইবনে সিনা দয়াগঞ্জ শাখা প্রতিষ্ঠিত হয়েছে। ফলে এ অঞ্চলের রোগীদের উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে ট্রাস্টের ডেপুটি ম্যানেজার, মার্কেটিং গাজী মো: তরিকুল ইসলাম, ডেপুটি ম্যানেজার, অ্যাকাউন্টস মো: কামরুজ্জামান মিয়া, ইবনে সিনা দয়াগঞ্জ জোন মার্কেটিং ইনচার্জ মো: হাসানুল ইসলামসহ দয়াগঞ্জ এরিয়ার শতাধিক ড্রাগিস্ট ও কেমিস্ট উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement