১৫ অক্টোবর ২০১৯

গ্রামীণ ব্রিজ ও ইটের রাস্তা নির্মাণে ই-টেন্ডারের সুপারিশ সংসদীয় কমিটির

-

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন গ্রামীণ ব্রিজ ও ইটের রাস্তাগুলো নির্মাণে ই-টেন্ডার প্রক্রিয়ায় করার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। গতকাল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।
কমিটির সভাপতি এ বি তাজুল ইসলামের সভাপতিত্বে সংসদ ভবনে বৈঠকে কমিটির সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো: এনামুর রহমান, সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন), মো: আফতাব উদ্দিন সরকার, মীর মোস্তাক আহমেদ রবি, জুয়েল আরেং, মজিবুর রহমান চৌধুরী, মাসুদ উদ্দিন চৌধুরী এবং কাজী কানিজ সুলতানা অংশগ্রহণ করেন।
বৈঠকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক নির্মিত সব রকমের গ্রামীণ রাস্তা আইডিভুক্ত করার সুপারিশ করা হয়। বৈঠকে মুজিব কিল্লা নির্মাণ, সংস্কার ও উন্নয়ন প্রকল্প দ্রুত বাস্তবায়নের পদক্ষেপ নেয়ার সুপারিশ করা হয়। কমিটি গ্রামীণ মাটির রাস্তাগুলো টেকসইকরণের লক্ষ্যে হেরিং বোন বল্ড (দ্বিতীয় পর্যায়) প্রকল্পে বিশেষ বরাদ্দ না রাখার সুপারিশ করে। বৈঠকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum