২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

-

চট্টগ্রাম নগরীতে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ রাসেল (২৩) নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবক সম্প্রতি বড় ভাইয়ের কাছে চাঁদা চেয়ে না পেয়ে ছোট ভাই জিয়াদকে খুনের মামলার এজাহারভুক্ত প্রধান আসামি।
পুলিশের দাবিÑ গত শুক্রবার রাতে নগরীর চান্দগাঁও থানার জেলেপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। রাসেল চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার দর্জিপাড়া এলাকার মৃত আবুল বশরের ছেলে।
চান্দগাঁও থানার ওসি আবুল কালাম নয়া দিগন্তকে বলেন, ‘২০ সেপ্টেম্বর ঢাকা থেকে রাসেলকে গ্রেফতার করা হয়। তাকে চট্টগ্রামে এনে জিজ্ঞাসাবাদের পর রাতে তাকে নিয়ে জেলে পাড়ায় আজাদ নামে এজাহারভুক্ত আরেক আসামিকে ধরতে ও অস্ত্র উদ্ধারের অভিযানে যায় পুলিশ। সেখানে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পরে ‘বন্দুকযুদ্ধের’ পর গুলিবিদ্ধ রাসেলের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ছুরি, দু’টি কিরিচ ও একটি কার্তুজসহ এলজি উদ্ধার করা হয়।
গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকার পাশে দর্জিপাড়ায় মো: জিয়াদ (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়। এই ঘটনায় রাসেলকে এক নম্বর আসামি করে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন তার বড় ভাই জাহেদ। এই মামলায় ১৯ সেপ্টেম্বর আরমান নামে এক আসামিকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

 


আরো সংবাদ



premium cement