২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

-

চট্টগ্রাম নগরীতে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আনোয়ার (৩১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে ডবলমুরিং থানাধীন ঝর্ণাপাড়া এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।
গৃহবধূর অভিযোগ, বৃহস্পতিবার রাত জেগে তারা বাসা ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন। রাত ৩টার দিকে মিল্কি ও আনোয়ার বাসায় ঢুকে তার স্বামীকে হঠাৎ মারধর শুরু করে। একপর্যায়ে দু’জন স্বামী-স্ত্রী নয়Ñ এমন দাবি করে মিল্কি তাদের কাবিননামা দেখাতে বলে। গৃহবধূ আরেক কক্ষে কাবিননামা আনার জন্য গেলে মিল্কি তার পেছন পেছন ওই কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ করে।
পুলিশ পরিদর্শক জহির বলেন, গতকাল সকালে গৃহবধূ থানায় এসে ধর্ষণ অভিযোগে দু’জনকে আসামি করে মামলা করেন। আমরা অভিযান চালিয়ে ঝর্ণাপাড়া থেকে আনোয়ারকে গ্রেফতার করি। এর আগেই মিল্কি পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল