২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা আহছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে পারিবারিক সভা অনুষ্ঠিত

-

ঢাকা আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রে চিকিৎসা নিতে আসা পরিবারের সদস্যদের নিয়ে পারিবারিক সভার আয়োজন করা হয়। গতকাল অনুষ্ঠিত সভার আলোচ্য বিষয় ছিল ‘মাদকদ্রব্য ব্যবহারের সমস্যা ও সহ-ঘটমান মানসিক রোগ।’ সভার শুরুতে সভার উদ্দেশ্যে নিয়ে বক্তব্য প্রদান করেন আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসনকেন্দ্রের প্রোগ্রাম অফিসার উম্মে জান্নাত।
পরে কেন্দ্রের কাউন্সেলর ফাইরুজ জিহান ‘মাদকদ্রব্য ব্যবহারের সমস্যা ও সহ-ঘটমান মানসিক রোগ’ বিষয়ে পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন। সভায় বিশেষজ্ঞ আলোচক ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের আবাসিক মনোচিকিৎসক ডা: মো: রাহানুল ইসলাম, তিনি মাদক নির্ভরশীল নারীদের বিভিন্ন মানসিক রোগ নিয়ে এবং এর বিভিন্ন ঝুঁকি নিয়ে আলোচনা করেন।
সভায় মুক্ত আলোচনা পর্বে অভিভাবকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিশেষজ্ঞ আলোচক ও নারী কেন্দ্রের স্টাফরা। সবশেষে রিকভারি শেয়ারিং পর্বে তার সুস্থ জীবনের অভিজ্ঞতা শেয়ার করেন। সভাটি সঞ্চালনা করেন কেন্দ্রের কাউন্সিলর ফারজানা আক্তার সুইটি। 


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল