১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সরকারদলীয়দের অর্থ বৈভবের মালিক হওয়ার প্রবণতা লক্ষণীয় যুব মৈত্রী

-

বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় কমিটির ও জাতীয় পরিষদের সভায় নেতৃবৃন্দ বলেছেন, সরকার দলীয় ছাত্র-যুবসহ অন্য নেতাদের দলীয় পদ-পদবি ভাঙ্গিয়ে বিভিন্নভাবে অর্থ-বৈভবের মালিক হওয়ার প্রবণতা লক্ষণীয়। দলীয় ও সরকার প্রধান বলেছেন, বর্তমানকালে দলের অভ্যন্তরে অনৈতিক কর্মকাণ্ডের সাথে একটি চক্র গড়ে উঠেছে। তিনি তাদের বিরুদ্ধে জিরো-টলারেন্স ঘোষণা করেছেন। এখন দেখার বিষয়, তিনি তার ঘোষণায় দৃঢ় থাকবেন কি না।
গতকাল তোপখানা রোডস্থ কার্যালয়ে সংগঠনের সভাপতি, সাব্বাহ আলী খান কলিন্সের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
এতে নেতৃবৃন্দ আরো বলেন, বেকারত্ব, মাদক, দুর্নীতি, উগ্রবাদ ও নানা বৈষম্য দেশে বিদ্যমান। বিএনপি-জামায়াত উগ্রবাদের পৃষ্ঠপোষকতা করেই যাচ্ছে। মার্কিন সাম্রাজ্যবাদের ষড়যন্ত্র, চক্রান্ত আমাদের রাজনীতিতে বহাল রয়েছে। জনগণ বিএনপি-জামায়াতের কাছ থেকে মুখ ফিরিয়েছে আবার বর্তমান সরকারের প্রতি পূর্ণ আস্থা রয়েছে বলে নেতৃবৃন্দ মনে করেন না।
নেতৃবৃন্দ বলেন, সমাজবিরোধী, অবৈধ উপার্জন থেকে যুব সমাজকে বিরত থাকতে হবে। বাংলাদেশ যুব মৈত্রীকে ন্যায়নীতি, দেশ ও রাষ্ট্রের কল্যাণে লড়াই অব্যাহত রাখতে হবে। জাতীয় পরিষদ সভায় উপস্থিত জেলাগুলো হলো : ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, বরিশাল, রাজশাহী, চট্টগ্রাম, গাজীপুর, ময়মনসিংহ, নাটোর, খুলনা, দিনাজপুর, ঢাকা জেলা, মাদারীপুর, টাঙ্গাইল, রংপুর, কুমিল্লা, গাইবান্ধা ও নরসিংদী। জাতীয় পরিষদ ও কেন্দ্রীয় কমিটির সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, তৌহিদুর রহমান, মাহবুবুল চৌধুরী জনি, আব্দুল আহাদ মিনার, কায়সার আলম, শফিকুল ইসলাম শফিক, তাপস দাস, ফারাহীন বালী, কাজী মাহমুদুল হক সেনা, সুব্রত সানা, রেজওয়ান রাজা, আল আমিন মাহাদী। কেন্দ্রীয় সদস্য, মাইনুল ইসলাম, ওমর ফারুক সুমন, মানিক হাওলাদার, ইয়াজুল ইসলাম, ফিরোজ চৌধুরী, জসিম উদ্দিন, আবু বক্কর চৌধুরী মামুন, নাজমুল হাসান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল