১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে ইয়াবা কারবারি দুই বোনসহ ৬ জন গ্রেফতার

-

রাজধানীর মুগদা ও মতিঝিলে পৃথক অভিযান চালিয়ে চার হাজার ২০০ পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ইয়াবা কারবারি দুই বোন রয়েছে। গ্রেফতারকৃতদের নাম রেখা (৩২), তার ছোট বোন বীথি (৩০), বিপ্লব রৌদ্র (২৮), জয়নাল মিয়া (৩০), চালক মুরাদ মিয়া (৩১) ও শিহাব উদ্দিন (৪৯)। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাস জব্দ করা হয়েছে। গতকাল দুপুরে ও রোববার রাতে ধলপুরের সিটি পল্লী ও মতিঝিলের ইনার সার্কুলার রোডে এই অভিযান চালায় পুলিশ।
মুগদা থানার ওসি প্রলয়কুমার সাহা জানান, গতকাল দুপুরে মুগদা থানার সিটি পল্লী এলাকা দিয়ে রেখা ও বীথি হেঁটে যাচ্ছিল। এ সময় পুলিশের টহল টিম তাদের আটক করে তল্লাশি চালায়। তাদের দু’জনের ভ্যানিটি ব্যাগ থেকে প্রায় এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের মদিনাবাগের বাড়ি থেকে আরো তিন হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মুগদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।
এদিকে গত রোববার রাত ৮টার দিকে মতিঝিল ১৪ নম্বর ইনার সার্কুলার রোডে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করে ডিএমপির উত্তর গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো বিপ্লব রৌদ্র, জয়নাল মিয়া, চালক মুরাদ মিয়া ও শিহাব উদ্দিন। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাস জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল