২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রলোভনে নার্সিং কলেজের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

এমপির নামে অশ্লীল ভিডিও : গ্রেফতার ২
-

বিয়ের প্রলোভনে নার্সিং ইনস্টিটিউটের এক ছাত্রীকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের এক কর্মচারীর বিরুদ্ধে। অভিযুক্ত বিধান চন্দ্র রায় (২৯) হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারী। এ ঘটনায় গত শুক্রবার রাতে বংশাল থানায় মামলা করেছেন ওই ছাত্রী। বিধানের গ্রামের বাড়ি হবিগঞ্জের মাধবপুরে। তার বাবার নাম বেনু পদ রায়।
ওই ছাত্রী অভিযোগে বলেন, তিনি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের নার্সিং কলেজের প্রথম বর্ষের ছাত্রী। পুরান ঢাকার বেচারাম দেউরি এলাকায় একটি ভাড়া বাসায় থেকে পড়াশোনা করছেন।
তিনি বলেন, এক বছর আগে দু’জনের পরিচয় ও সেখান থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভনে গত ১০ মাস ধরে তাকে ধর্ষণ করে আসছে বিধান। সম্প্রতি বিয়ের জন্য চাপ দিলে সে টালবাহানা শুরু করে। সর্বশেষ গত শুক্রবার সকালে ওই ছাত্রীর বাসায় গিয়েও তাকে বিধান চন্দ্র ধর্ষণ করে বলে ওই ছাত্রী অভিযোগ করেছেন।
বংশাল থানার পরিদর্শক (তদন্ত) কায়কোবাদ কাজী বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এমপির নামে অশ্লীল ভিডিও, গ্রেফতার ২
বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথের নামে সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া অশ্লীল ভিডিও ছড়ানো হয়েছিল। আর এ অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেনÑ আমান হাসান শিপন (২৩) ও মেসবাহুল ইসলাম ওরফে মেসবাহ (২৭)। গত শুক্রবার রাতে জয়পুরহাট থেকে তাদের গ্রেফতার করে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।
গতকাল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স জানায়, গ্রেফতাররা সংসদ সদস্য পংকজ দেবনাথকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য ভিডিও বানিয়েছিলেন। তারা তার নাম ও ছবি যুক্ত করে অশ্লীল ভিডিও তৈরি করেন। এরপর তা ছদ্মনামে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন। সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়া মনিটরিং এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অপরাধীদের শনাক্ত ও পরে তাদের গ্রেফতার করে। এর আগে ভুয়া ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ ও তা ভাইরাল হওয়ার পর ধানমন্ডি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। আটকদের আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল