২০ সেপ্টেম্বর ২০১৯

আশাশুনিতে কলেজ অধ্যক্ষের ওপর হামলা ছাত্রলীগ সভাপতিসহ আটক ২

-

সাতক্ষীরার আশাশুনি সরকারি কলেজ অধ্যক্ষকে তিন দফা মারধর ও লাঞ্ছিত করে তার অফিস কক্ষ ভাঙচুরের ঘটনায় কলেজ ছাত্রলীগের সভাপতিসহ দুই ছাত্রকে আটক করেছে আশাশুনি থানা পুলিশ। আটক কলেজ ছাত্রলীগের সভাপতি তানভীর আহমেদ তাজ (২১) আশাশুনি সদরের বদিউজ্জামান মন্টুর ছেলে ও তার সহযোগী সুধোর ছেলে মামুন (২০)।
কলেজ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় কলেজ অধ্যক্ষ তার কয়েকজন সহকর্মীকে সাথে নিয়ে নিজ কক্ষে অফিসিয়াল কাজ করছিলেন। এ সময় এক যুবক এসে তাকে সালাম দিয়ে একটু রুমের বাইরে আসতে বলে। তিনি বলেন, বাইরে আসার পরপরই তার সামনে আরেকটি ছেলেকে তারা মারধর করতে থাকে। তিনি বিষয়টি কী তা জানতে চাইলে তারা জানায়, সে সাতক্ষীরা থেকে একটি মেয়েকে এনে কলেজ ক্যাম্পাসের মধ্যে ঢুকে অনৈতিক আচরণ করেছে। অধ্যক্ষ ছেলেটিকে মারধর না করে তার কাছে দিতে বলেন। এ সময় তিনি তার অভিভাবককে ফোন করে ডেকে আনেন। একই সময়ে সেখানে পুলিশও পৌঁছায়। পরে পুলিশ থানায় এনে মুচলেকা নিয়ে ছেড়ে দেয় অজ্ঞাত পরিচয় ছেলেটিকে।
ছেলেটিকে তাদের হাতে কেন দেয়া হলো না এই কৈফিয়ত তলব করে অধ্যক্ষের ওপর হামলা করে কলেজ ছাত্রলীগ সভাপতি তাজ ও তার সহযোগী শাওন, আল মামুন ও সাইফুল্লাহসহ সাত-আটজন ছাত্রলীগ ক্যাডার। এ সময় তারা ভাঙচুর করে অধক্ষ্যের কক্ষ, জানালার গ্লাস, চেয়ার-টেবিল ইত্যাদি। ইটপাটকেল ছোড়ে তারা। পরপর তিনবার তিনি এই হামলার শিকার হন। এ ঘটনায় গত সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী অধ্যক্ষ মিজানুর রহমান আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ মামলায় ওই রাতেই কলেজ ছাত্রলীগের সভাপতি তানভীর আহমেদ তাজ ও তার সহযোগী মামুনকে আটক করে পুলিশ।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ আব্দুস সালাম জানান, অধ্যক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনায়স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাই। পরে কলেজ অধ্যক্ষ বাদি হয়ে মামলা করেন। মামলায় ইতোমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ

জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবালো ছেলে শিবগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ দফতরির বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ২ সহোদর নিহত ফেসবুক ভেঙ্গে দেয়ার প্রস্তাব , ট্রাম্পকে যা বলেছেন জাকারবার্গ স্কুল শিক্ষকের ছয় স্ত্রী, সংখ্যা আরো বাড়াতে শালিকাকে প্রস্তাব দেয়ার অভিযোগ সালমান শাহ্‌র জন্য যা করতে চান শাকিব লুটপাট অনিয়ম অব্যবস্থাপনায় অস্থির পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো অনুমোদন ছাড়াই মুনাফা দেশে নিতে পারবে বিদেশী কোম্পানি রাজনীতি নেই তবুও অস্থিরতা অবরুদ্ধ কাশ্মিরের বাগানে পচছে আপেল ভিসির পদত্যাগের দাবি, আন্দোলনে কাঁপছে বশেমুরবিপ্রবি

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy