২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্পিড মার্কেটিং সামুরাই কম্পিটিশনের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

ইউআইইউতে বিজনেস কাবের আয়োজনে স্পিড মার্কেটিং সামুরাই কম্পিটিশন : নয়া দিগন্ত -

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) বিজনেস কাবের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ‘স্পিড মার্কেটিং সামুরাই কম্পিটিশন-২০১৯’এর গ্র্যান্ড ফিনালে। দেশের স্বনামধন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫০টি দল এতে অংশগ্রহণ করে। আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের জনপ্রিয় ব্র্যান্ড স্পিডের সহযোগিতায় ইউআইইউ ক্যাম্পাসে গতকাল শনিবার সন্ধ্যায় এই কম্পিটিশন অনুষ্ঠিত হয়।
বাছাইকৃত সেরা ছয়টি টিম নিয়ে শুরু হয় স্পিড মার্কেটিং সামুরাই গ্র্যান্ড ফিনালে। তাদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিম গ্রে ম্যাটারস। তারা প্রাইজ মানি পায় ৭০ হাজার টাকা। প্রথম রানার্সআপ হয়েছে সাভারের আর্মি আইবিএমের টিম কেনসিন, প্রাইজ মানি ৫০ হাজার টাকা এবং দ্বিতীয় রানার্সআপ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিম ডিআইওয়াই, প্রাইজ মানি ৩০ হাজার টাকা। অংশগ্রহণকারী টিম ব্যবসাবিষয়ক তাদের বিভিন্ন কেস স্টাডি ও আইডিয়া উপস্থাপন করে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. চৌধুরী মোফিজুর রহমান, আকিজ ফুড অ্যান্ড বেভারেজের সিপিও মো: গোলাম আজম, জিএম ফিন্যান্স মাহবুবুর রহমান, এজিএম ব্র্যান্ড মো: মাইদুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement