২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জনকল্যাণমুখী কাজেও বাধা দিচ্ছে সরকার : রিজভী

-

সরকার তাদের ব্যর্থতা ঢাকতেই বিএনপির জনকল্যাণমুখী কাজেও বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গত রোববার (১৮ আগস্ট) জাতীয়তাবাদী ছাত্রদলের মেডিক্যাল কলেজের নেতাদের উদ্যোগে শাহবাগে বিএসএমএমইউ ক্যাম্পাস ও পাশের এলাকায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। লিফলেট বিতরণের সময় মো: রুবেল নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করে গত সোমবার জেলহাজতে পাঠিয়েছে। রুবেলকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রুহুল কবির রিজভী গতকাল এক বিবৃতিতে বলেন, ডেঙ্গু প্রতিরোধে যেখানে সরকার স¤পূর্ণ ব্যর্থ, সেখানে গণমানুষের দল হিসেবে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন ডেঙ্গু সম্পর্কে জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণের মাধ্যমে কার্যকর উদ্যোগ গ্রহণ করেছে।
এমন জনহিতকর কর্মসূচি পালনকালেও পুলিশ বাধা দিয়ে, গ্রেফতার করে প্রমাণ করছে যে, সরকারের ব্যর্থতা জনগণের সামনে উন্মুক্ত হচ্ছে লিফলেট বিতরণের কারণে।
এই ব্যর্থতা ঢাকতেই তারা বিএনপির জনকল্যাণমুখী কাজেও বাধা দিচ্ছে। দেশের অর্থনীতি পঙ্গু, আইনশৃঙ্খলার চরম অবনতি, খুন, ধর্ষণ, বন্যা, ডেঙ্গু প্রতিরোধসহ সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায়। অবিলম্বে রুবেলের নিঃশর্ত মুক্তি দাবি করেন রিজভী।

 


আরো সংবাদ



premium cement