১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় অসুস্থ ও মৃত নেতার পরিবারের পাশে বিএনপি নেতা বকুল

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের ধানের শীষের প্রার্থী ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুল খালিশপুর, দৌলতপুর ও আড়ংঘাটা ইউনিয়নের দলের অসুস্থ এবং মৃত নেতৃবৃন্দের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। তিনি সেসব পরিবারের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তাদের সবার খোঁজখবর নেন। এ সময় তিনি বিভিন্ন সময় রাজনৈতিক মামলায় হয়রানির শিকার এবং নির্যাতিত নেতাকর্মীদের নিয়েও সময় কাটান। বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল আগামী দিনে গণতান্ত্রিক আন্দোলন ও বেগম খালেদা জিয়ার মুক্তির লড়াইকে জোরদার করার আহ্বান জানিয়ে বলেন, শত নির্যাতন সহ্য করে বিএনপির তৃণমূল কর্মীরা এগিয়ে যাচ্ছেন। এ সরকার জনগণের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হলে চূড়ান্ত আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে। বিএনপি নেতা বকুল খালিশপুর থানার ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মৃত শাহিন তালুকদার, সাবেক কাউন্সিলর মৃত আফসার উদ্দিন মল্লিক, ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মৃত শাহ আলম, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফারুক হিলটনের অসুস্থ পিতা হাবিবুর রহমান, ১২ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা অসুস্থ মাহাবুব হোসেনের বাড়িতে যান এবং তাদের পরিবারের খোঁজখবর নেন।
এ দিকে ঈদের দিন সন্ধ্যায় খালিশপুর-দৌলতপুর-খানজাহান আলী থানা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের প্রায় দেড় হাজার নেতাকর্মী বকুলের বাসায় ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। গত ১৪ আগস্ট সারা দিন এবং ঈদের দু’দিন আগে থেকে তিনি দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ মহানগর বিএনপি নেতা স ম আব্দুর রহমান, ফজলে হালিম লিটন, সিরাজুল হক নান্নু, শেখ আব্দুল হালিম, বেলায়েত হোসেন, আবুল কালাম জিয়া, ইমতিয়াজ আলম বাবু, বিপ্লবুর রহমান কুদ্দুস, শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদী, শেখ ইমাম হোসেন, তরিকুল ইসলাম, আবুল কালাম শিকদার, নেহিবুল ইসলাম নেহিম, আব্দুল আজিজ সুমন, রবিউল ইসলাম রুবেল, আব্দুল্লাহ আল মামুন রাজিব, হেলাল আহমেদ সুমন, এস এম জসিম, মাইনুল ইসলাম, এরশাদ হোসেন, মাজেদুল ইসলাম, সিরাজুল ইসলাম সানি, মাহবুব হোসেন, আলামিন লিটন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল