২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সহজের নতুন ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’

-

দেশের সর্ববৃহৎ অনলাইন প্ল্যাটফর্ম সহজ তাদের নতুন ব্র্যান্ড ট্যাগলাইনের ঘোষণা দিয়েছে। বাংলাদেশের মানুষদের জীবনযাত্রায় প্রতিদিনকার প্রয়োজন মেটানোর মাধ্যমে সবার জীবনকে সহজ করে তুলতে নতুন ব্র্যান্ড ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’ উন্মোচন করেছে।
সহজ গড়ে তুলছে একটি ‘সুপার অ্যাপ’, যেখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই পূরণ করতে পারবে নিজেদের দৈনন্দিন চাহিদা। এক ক্লিকেই কাটা যাবে বাস, লঞ্চ, সিনেমা, খেলা কিংবা ইভেন্টের টিকিট। রাইড নিয়ে দ্রুত যাওয়া যাবে গন্তব্যে, খাবার হাজির হবে আপনার দোরগোড়ায়। সাথে পাচ্ছেন চাহিদাভিত্তিক ট্রাক সার্ভিসও। আর এখন সহজের এসব সেবাই পাওয়া যাবে একটি অ্যাপেÑ সহজ সুপার অ্যাপে।
এ নিয়ে সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের সব জায়গাতেই মানুষের জীবনযাত্রা যুক্ত হচ্ছে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর বাংলাদেশের মানুষের দৈনন্দিন চাহিদা পূরণে সাধারণ মানুষের সমস্যা চিহ্নিত করে, তাদের মতামত নিয়ে সহজ চেষ্টা করে যাচ্ছে সমাধানের জন্য। টিকিট, রাইড শেয়ারিং কিংবা ফুড ডেলিভারি এসব সার্ভিসই আনা হয়েছে জনসাধারণের সময় বাঁচাতে, আর এখন সহজ সুপার অ্যাপে সবার জন্যই আছে কিছু না কিছু। ফলে সহজের নতুন স্লোগান এখন ‘সহজ, সবার জন্য’।
মালিহা আরো বলেন, ‘সহজে আমরা টেকসই প্রবৃদ্ধি ও সমাজে ইতিবাচক ভূমিকা রাখাতে বিশ্বাস করি। আমরা, আমাদের ব্যবহারকারীদের জন্য ওয়ান-স্টপ সমাধান হতে চাই, যাতে তারা নিজেদের স্বপ্নপূরণে মনোনিবেশ করতে পারেন। সহজ চায় যেন দেশের প্রতিটি মানুষ তাদের স্বপ্ন, লক্ষ্য পূরণে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখুক আর তাদের সেই স্বপ্ন পূরণের পথে, প্রতিদিনকার প্রয়োজন মেটাতে সহায়তা করবে সহজ সুপার অ্যাপ। আর এ জন্যই আমরা আমাদের নতুন ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’ নিয়ে এসেছি।’
২০১৪ সালে অনলাইনে বাস টিকিট কেনার প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করে সহজ। বর্তমানে সহজ সব থেকে বেশিসংখ্যক সেবা নিয়ে হয়ে উঠেছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন ডেস্টিনেশন। সহজ এর লক্ষ্য একটিইÑ মানুষের দৈনন্দিন চাহিদা পূরণ করে জীবন সহজ করা। একই সাথে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে সহস্রাধিক ক্ষুদ্র উদ্যোক্তা তৈরি করছে প্রতিষ্ঠানটি। সবার প্রতিদিনকার জীবন সহজ করার প্রচেষ্টায় সহজ তাদের সব সেবা নিয়ে এসেছে একটি অ্যাপে, হয়ে উঠছে সত্যিকারের সুপার অ্যাপ। গ্রাহকবান্ধব সেবা, স্পেশাল ফিচার নিয়ে নিত্যদিনের নানা সমস্যা সমাধানে সহজ হয়ে উঠতে চায় গ্রাহকের প্রথম পছন্দ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল