২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ত্রাণ বিতরণে আ’লীগের ৬ টিম

-

বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সেই লক্ষ্যে ছয়টি টিম গঠন করেছে দলটি। ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ত্রাণ বিতরণ কর্মসূচির সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।
কুড়িগ্রাম, লালমনিরহাট ও রংপুর জেলা : জাহাঙ্গীর কবির নানক, বি এম মোজাম্মেল হক, টিপু মুন্সী, ডা: রোকেয়া সুলতানা ও নুরুজ্জামান আহমেদ।
সিরাজগঞ্জ, গাইবান্ধা ও বগুড়া জেলা : মোহাম্মদ নাসিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাধন চন্দ্র মজুমদার ও প্রফেসর মেরিনা জাহান।
সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলা : নুরুল ইসলাম নাহিদ, মাহবুবউল-আলম হানিফ, আহমদ হোসেন, মো: মিজবাহ্ উদ্দিন সিরাজ, নুরুল মজিদ হুমায়ুন, বদরুদ্দিন আহমেদ কামরান, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, এম এ মান্নান, মো: শাহাব উদ্দিন ও ডা: মো: এনামুর রহমান।
চট্টগ্রাম, বান্দরবান ও ফেনী জেলা : ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ড. হাছান মাহমুদ, এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ফরিদুননাহার লাইলী, আমিনুল ইসলাম, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, দীপঙ্কর তালুকদার ও বীর বাহাদুর উশৈসিং।
মুন্সীগঞ্জ ও চাঁদপুর জেলা : ডা: দীপু মণি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ইঞ্জিনিয়ার মো: আব্দুস সবুর, ফজিলাতুন নেসা ইন্দিরা, অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, হারুনুর রশীদ, হাবিবুর রহমান সিরাজ, এস এম কামাল হোসেন ও মো: গোলাম কবীর রব্বানী চিনু।
মানিকগঞ্জ, টাঙ্গাইল ও জামালপুর জেলা : ড. মো: আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট আফজাল হোসেন, শামসুন নাহার চাঁপা, অসীম কুমার উকিল, মির্জা আজম, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতেও পাকিস্তানে যাবে না ভারত!

সকল