২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খাগড়াছড়িতে ইউপিডিএফের সশস্ত্র চাঁদাবাজ আটক

-

খাগড়াছড়ি সদরের গাছবান এলাকা থেকে এক সশস্ত্র চাঁদাবাজ আটক করেছে নিরাপত্তাবাহিনী। আটককৃত শুকেন্দু ত্রিপুরা (৩২) সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ২নং প্রকল্পপাড়া এলাকার বীরেন্দ্র ত্রিপুরার ছেলে। সে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের (মূল) সশস্ত্র চাঁদাবাজ বলে জানা যায়।
বৃহস্পতিবার রাত ১২টায় গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করে নিরাপত্তাবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড অ্যামুনিশন, ৪টি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, ইউপিডিএফের (মূল) সদস্যরা বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং ভবিষ্যৎ বিভিন্ন পরিকল্পনা করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে ওই জোনের অপারেশন কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্য অনুযায়ী অত্র জোন কর্তৃক অপারেশন পরিচালনা করা হলে উল্লিখিত চাঁদাবাজকে আটক করা হয়। আটককৃত চাঁদাবাজ খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং নিয়মিত চলাচল করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। ওই কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদের জোনের আওতাধীন এলাকায় কোনো প্রকার অবৈধ কর্মকাণ্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল