২২ আগস্ট ২০১৯

খাগড়াছড়িতে ইউপিডিএফের সশস্ত্র চাঁদাবাজ আটক

-

খাগড়াছড়ি সদরের গাছবান এলাকা থেকে এক সশস্ত্র চাঁদাবাজ আটক করেছে নিরাপত্তাবাহিনী। আটককৃত শুকেন্দু ত্রিপুরা (৩২) সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ২নং প্রকল্পপাড়া এলাকার বীরেন্দ্র ত্রিপুরার ছেলে। সে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের (মূল) সশস্ত্র চাঁদাবাজ বলে জানা যায়।
বৃহস্পতিবার রাত ১২টায় গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করে নিরাপত্তাবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড অ্যামুনিশন, ৪টি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, ইউপিডিএফের (মূল) সদস্যরা বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং ভবিষ্যৎ বিভিন্ন পরিকল্পনা করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে ওই জোনের অপারেশন কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্য অনুযায়ী অত্র জোন কর্তৃক অপারেশন পরিচালনা করা হলে উল্লিখিত চাঁদাবাজকে আটক করা হয়। আটককৃত চাঁদাবাজ খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং নিয়মিত চলাচল করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। ওই কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদের জোনের আওতাধীন এলাকায় কোনো প্রকার অবৈধ কর্মকাণ্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ




mp3 indir bedava internet