২০ অক্টোবর ২০১৯

খাগড়াছড়িতে ইউপিডিএফের সশস্ত্র চাঁদাবাজ আটক

-

খাগড়াছড়ি সদরের গাছবান এলাকা থেকে এক সশস্ত্র চাঁদাবাজ আটক করেছে নিরাপত্তাবাহিনী। আটককৃত শুকেন্দু ত্রিপুরা (৩২) সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ২নং প্রকল্পপাড়া এলাকার বীরেন্দ্র ত্রিপুরার ছেলে। সে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের (মূল) সশস্ত্র চাঁদাবাজ বলে জানা যায়।
বৃহস্পতিবার রাত ১২টায় গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করে নিরাপত্তাবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড অ্যামুনিশন, ৪টি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, ইউপিডিএফের (মূল) সদস্যরা বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং ভবিষ্যৎ বিভিন্ন পরিকল্পনা করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে ওই জোনের অপারেশন কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্য অনুযায়ী অত্র জোন কর্তৃক অপারেশন পরিচালনা করা হলে উল্লিখিত চাঁদাবাজকে আটক করা হয়। আটককৃত চাঁদাবাজ খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং নিয়মিত চলাচল করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। ওই কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদের জোনের আওতাধীন এলাকায় কোনো প্রকার অবৈধ কর্মকাণ্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ

জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে আজ ঢাকা ছাড়ছেন রাষ্ট্রপতি মার্কিন-ভারত প্রতিরক্ষা বাণিজ্য দাঁড়াবে ১৮০০ কোটি ডলারে ভাড়াটে দিয়ে পরীক্ষা : ফেঁসে গেলেন এমপি বুবলী সৃজনশীলের কারণে শিক্ষকরাও এখন গাইডনির্ভর যুবলীগের গতি কোন দিকে ভারতে হিন্দুনেতা খুনে নয়া মোড়! আটক মুসলিমরা নয়, বিজেপি নেতাই খুনি : দাবি মায়ের বাংলাদেশে ঢুকে ইলিশ শিকার করছে মিয়ানমার ও ভারতীয় জেলেরা চুয়াডাঙ্গায় ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে অপারেশন করলেন চিকিৎসক ডালিম খুনির ভয়ঙ্কর বর্ণনা : আরাফাতকে গলা টিপে হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে দেয় খালাত ভাই কাউন্সিলর রাজীব আটক রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

সকল




portugal golden visa
paykwik