২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খেলাফত মজলিসের ত্রাণ কমিটি গঠন দেশে দুঃসহ পরিস্থিতি বিরাজ করছে মাওলানা ইসহাক

-

খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে একটি দুঃসহ পরিস্থিতি বিরাজ করছে। রাজনৈতিক সঙ্কট এখন রাজনৈতিক শূন্যতায় পরিণত হয়েছে। ঘুষ, দুর্নীতি, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি চরমে পৌঁছেছে। দেশে গুম, খুন, হত্যা, ধর্ষণ, নারী-শিশু নির্যাতন ভয়াবহ আকার ধারণ করেছে। মানুষের জান মাল ইজ্জতের ন্যূনতম নিরাপত্তা নেই। প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা, শিশু ধর্ষণ, গণধর্ষণ, পরীক্ষার হলে আগুন দিয়ে হত্যা, বিচারকের এজলাসে ছুরি মেরে হত্যার মতো ঘটনা ঘটছে। ঘরে-বাইরে কোথায়ও মানুষ নিরাপদ নয়। এহেন দুঃশাসন ও দুর্বিষহ অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে হবে।
গতকাল রাজধানীর একটি রেস্টুরেন্টে খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার বৈঠকে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। দলের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সংগঠনের নায়েবে আমির মাওলানা সাখাওয়াত হোসাইন, যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ডা: আবদুল্লাহ খান, মাওলানা জিয়াউল হক শামীম, মাওলানা ফরিদ আহমদ সিদ্দিকী, অধ্যাপক আলী রেজা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা এ কে এম আইউব আলী, কে এম নজরুল হক, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, অ্যাডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা নুরুজ্জামান খান, মাওলানা শামসুজ্জামান চৌধুরী প্রমুখ ।
সভায় দেশের বন্যাদুর্গত মানুষের সাহায্যার্থে খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক আবু সালেহীনকে আহ্বায়ক ও বায়তুলমাল সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমানকে সদস্যসচিব করে পাঁচ সদস্যের ত্রাণ কমিটি গঠন করা হয়।
মাওলানা ইসহাক আরো বলেন, সেকুলার শিক্ষানীতির কারণে দেশে অনৈতিকতার সয়লাব চলছে। এর মধ্যে ডারউইনের বিতর্কিত ‘বিবর্তনবাদ’ বাংলাদেশের বিভিন্ন শ্রেণীর পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্তি করে নতুন প্রজন্মকে নাস্তিক্যবাদের দিকে ধাবিত করা হচ্ছে। পাঠ্যবইয়ে ডারউইনের বিবর্তনবাদ শিক্ষাকে অন্তর্ভুক্ত করে ভবিষ্যৎ প্রজন্মকে সংশয়বাদী ও নাস্তিক্যবাদী হিসেবে গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। ৯২ ভাগ মুসলিম অধ্যুষিত বাংলাদেশে নাস্তিক্যবাদের শিক্ষা কোনোভাবেই বরদাশত করা যায় না। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement