১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তা’মীরুল মিল্লাতের বিরাট সাফল্য

-

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গীতে আলিম পরীক্ষায় অসাধারণ সাফল্য অর্জন করেছে। এ মাদরাসা থেকে এবার ৭৮১ জন পরীক্ষার্থীর মধ্যে ৪০৯ জন জিপিএ ৫ পেয়েছে। পাসের হার শতভাগ।
মোট পরীক্ষার্থীর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ৩৩৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১৭৯ জন জিপিএ ৫ ও ১৫৭ জন ‘এ’ গ্রেড পেয়েছে। সাধারণ বিভাগ থেকে ৪৪৫ জন পরীক্ষার্থীর মধ্যে ২৩০ জন জিপিএ ৫ ও ২১৫ জন ‘এ গ্রেড’ পেয়েছে।
মাদরাসার ঈর্ষণীয় সাফল্যের জন্য তা’মীরুল মিল্লাত ট্রাস্টের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ যাইনুল আবেদীন মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন। মাদরাসার এ সাফল্যের জন্য তিনি শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও সাফল্য ধরে রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

 


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল