১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে উজ্জীবিত নেতাকর্মীরা

-

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১৮ জুলাই বরিশালে বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। ওই দিন বেলা ৩টায় নগরীর কেন্দ্রীয় হেমায়েত উদ্দিন মাঠে অনুষ্ঠিতব্য এই সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সমাবেশ ঘিরে উজ্জীবিত বরিশাল অঞ্চলের বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। প্রতিদিনই চলছে প্রস্তুতি সভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ।
এ উপলক্ষে গত রোববার দুপুর সাড়ে ১২টায় নগরীর সদর রোডে জনগণের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা। উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ার, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন ও মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়াসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে দুপুর ১২টায় বিএনপি কার্যালয়ে প্রস্তুতি সভা করে মহানগর স্বেচ্ছাসেবক দল। এতে সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ার।
বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার বলেন, ১৮ জুলাই বরিশাল জনসমুদ্রে পরিণত হবে। এ লক্ষ্যে আমরা মূল দল ও প্রত্যেকটি অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ডে ওয়ার্ডে, পাড়ায় মহল্লায় গণসংযোগ করছি। সর্বস্তরের নেতাকর্মীরা এই সমাবেশকে ঘিরে সরব ও উজ্জীবিত।
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সমাবেশ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেন, বিভাগীয় সমাবেশকে ঘিরে বরিশাল বিভাগের ৬ জেলার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এখন দারুণভাবে উজ্জীবিত। তারা প্রতিদিনই প্রস্তুতি সভা, গণসংযোগ ও লিফলেট বিতরণের মাধ্যমে সমাবেশে হাজার হাজার মানুষের সমাবেশ ঘটানোর জন্য রাতদিন কাজ করে যাচ্ছেন। সব বাধা বিপত্তি উপেক্ষা করে আমরা সমাবেশ সফল করবো ইনশা আল্লাহ।
বিএনপির যুগ্ম মহাসচিব ও সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ার বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই সমাবেশ হাজার হাজার মানুষের পদচারণায় মুখরিত হবে। বরিশাল মহানগরসহ বিভাগের সব ক’টি সাংগঠনিক জেলার নেতাকর্মীরাও এই সমাবেশ সফল করতে রাতদিন কাজ করে যাচ্ছেন। আমরা আশা করি আমাদের সমাবেশ শতভাগ সফল হবে।


আরো সংবাদ



premium cement