২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

  রাজধানীতে সঙ্ঘবদ্ধ ডাকাতদলের ১৩ সদস্য গ্রেফতার

-

রাজধানীর শেরেবাংলানগর ও মোহাম্মদপুরে পৃথক অভিযান চালিয়ে সঙ্ঘবদ্ধ ডাকাতদলের ১৩ সদস্যকে গ্রেফতার করেছে র্যাব-২। গত বুধবার মধ্য রাতে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র্যাব। গ্রেফতারকৃতরা হলেনÑ নূর মোহাম্মদ, রির্চাড ফোলিয়া ওরফে সাগর, সুমন, জনি, ওয়াশিম মিয়া, ইলিয়াস হোসেন, রুবেল, সুজন, শাহিন, মোহাম্মদ রুবেল, আকাশ ইসলাম, ইউসুফ, সাদ্দাম হোসেন। এ সময় তাদের কাছ থেকে চারটি চাপাতি, চারটি চাকু, একটি কান্টি প্লায়ার্স, দুটি ড্যাগার ও দুটি মোবাইল জব্দ করা হয়।
র্যাবের দাবি, এ চক্রটি রাতের বেলায় দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে থাকে।
র্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে, কয়েকজন দুষ্কৃতকারী শেরেবাংলানগর ইউজিসি ও বিপিএসসি ভবনের মধ্যবর্তী পাকা রাস্তার পশ্চিম পাশে ফুটপাথের উপর অন্ধকারাচ্ছন্ন স্থানে এবং মোহাম্মদপুরের ঢাকা উদ্যান রোড নং-০২ এর শেষ মাথাসংলগ্ন একতা হাউজিংস্থ মহসিন মাতাব্বরের বাড়ির পূর্বদিকে খালি জায়গায় অন্ধকারাচ্ছন্ন স্থানে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে র্যাব সদস্যরা ঘটনাস্থলে অভিযান চালান। এ সময় র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় সঙ্ঘবদ্ধ ডাকাত দলের ১৩ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, গ্রেফতারকৃতরা সঙ্ঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য। এ চক্রটি দীর্ঘ দিন ধরে ঢাকা শহরের সুবিধাজনক স্থানে বিভিন্ন লোকজনদের চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল