১৭ জুলাই ২০১৯

বগুড়ায় বিএএফ ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ কোর্সের সনদপত্র বিতরণ

-

বাংলাদেশ বিমানবাহিনীর ৫৬তম ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ কোর্স ও চতুর্থ অ্যাভিয়েশন ইনস্ট্রাক্টরস্ পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল বাংলাদেশ বিমানবাহিনী ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ স্কুল, এরুলিয়া এয়ারফিল্ড, বগুড়াতে অনুষ্ঠিত হয়েছে।
বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। প্রধান অতিথি তার বক্তৃতায় উল্লেখ করেন, ‘আজ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তারা প্রশিক্ষক বৈমানিকের মতো একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হল যা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যৎ প্রজন্মকে দক্ষতার সাথে গড়ে তুলতে সহায়তা করবে।’
বিমানবাহিনীর সাত কর্মকর্তা এবং বাংলাদেশ নৌবাহিনীর একজন কর্মকর্তা ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ কোর্সের সনদপত্র অর্জন করেন। এ ছাড়া বাংলাদেশ বিমানবাহিনীর দুই কর্মকর্তা প্রধান অতিথির কাছ থেকে এভিয়েশন ইনস্ট্রাক্টরস্ পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা প্রোগ্রামের সনদপত্র গ্রহণ করেন। ৫৬তম ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ কোর্সের স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ, জিডি (পি) সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা বিবেচিত হয়ে ‘মফিজ ট্রফি’ লাভ করেন। ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ স্কুলের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মাহফুজ উদ্দীন এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্স সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন।
অনুষ্ঠানে যশোরের বিমানবাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের এয়ার অধিনায়ক এয়ার কমোডর মুহাম্মদ শাফকাত আলীসহ সশস্ত্রবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

 


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi