২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যাত্রাবাড়ীতে বাবা-ছেলের গুলিতে শিশুসহ আহত ৫

-

রাজধানীর যাত্রাবাড়ীতে বাবা ছেলের ছোড়া শর্টগানের গুলিতে রাতের খাবার খাওয়া অবস্থায় একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন- টাইলস মিস্ত্রি হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগিনা জুনায়েত (৪), ছোট ভাইয়ের বউ সাথি (২০) এবং একই এলাকার জাহিদুল ইসলাম এনায়েত (২৪)। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাত ১১টার দিকে যাত্রবাড়ীর শনিরআখড়ার গোবিন্দপুর নুর মসজিদ এলাকায় প্রতিপক্ষের সাথে ঝগড়ার একপর্যায়ে গুলি চালালে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে পলাতক রয়েছে।
গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দার তৃতীয় তলার বাড়িটির দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। গত শনিবার রাতে বাসায় খেতে বসেছিলেন। হঠাৎ বাইরে থেকে বিকট শব্দ কানে আসে। শব্দের সাথে সাথে দুই শিশুসহ চারজনের শরীর রক্তে লাল হয়ে যায়। কি হয়েছে- তাতক্ষণিক বিষয়টি বুঝে উঠার আগেই চারজনই ছটফট করতে শুরু করে। পরে তাদের দ্রæত উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নেয়া হয়। সেখানে বলা হয় আহতদের শরীরে গুলি লেগেছে। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। আব্দুল্লাহ আরো জানান, গুলির ঘটনার আগে থেকেই বাসার পাশে একটি মাঠে গণ্ডগোল চলছিল। আমরা শুনেছি ওই গণ্ডগোল থেকেই গুলি এসে পরিবারের চার সদস্যের গায়ে লাগে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, যাত্রাবাড়ী এলাকার বীর মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলের শর্টগান থেকে গুলি চালানো হয়। প্রতিবেশীর সাথে ঝগড়ার একপর্যায়ে হাফিজ উদ্দিন ও তার ছেলে শর্টগান বের করে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে। ওই গুলি জানালা দিয়ে ভেতরে ঢুকে শিশুসহ পাঁচজন আহত হন। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৭০।
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, ‘প্রতিবেশীর সাথে ঝগড়ার একপর্যায়ে মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে এই তাদের ব্যবহৃত লাইসেন্স করা দু’টি শর্টগান দিয়ে গুলি চালালে এ ঘটনা ঘটে। ঘটনার পর গুলিসহ দু’টি শর্টগান উদ্ধার করা হয়েছে। তবে মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে পলাতক থাকায় তাদের এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement