১৫ অক্টোবর ২০১৯

স্যার সলিমুল্লাহর জন্মোৎসব আজ

-

নবাব স্যার সলিমুল্লাহর ১৪৭তম জন্মোৎসব ও পদক বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার সকাল ১০টায় ঢাকার গুলিস্তান জাতীয় গ্রন্থকেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হবে। গ্রন্থকানন প্রকাশনা সংস্থা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট লেখক ও ইতিহাসবিদ সৈয়দ আনোয়ার হোসেন।
অনুষ্ঠানটি উদ্বোধন করবেন বিশিষ্ট লেখক ও ইতিহাসবিদ অধ্যাপক শরীফ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশের খবর পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সহসভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার সেবাবধূ তাজনাহার মিলি। প্রবন্ধ পাঠ করবেন নবাব স্যার সলিমুল্লাহর গবেষণা অধ্যাপক ড. মো: আলমগীর এবং সভাপতিত্ব করবেন অনুষ্ঠানের আয়োজক ও গ্রন্থকাননের ব্যবস্থাপনা পরিচালক কবি শাহজাহান আবদালী।
যারা পুরস্কার পাবেন তারা হলেন- সমাজসেবায় হাজী আব্দুল আজিজ, শিক্ষায় অবদানের জন্য প্রিন্সিপাল এ টি এম বজলুর রশীদ খন্দকার, সাংবাদিকতা ও কথাসাহিত্যে-সালাম সালেহ উদদীন, চিকিৎসাশাস্ত্রে ডাক্তার মো: আসলাম উদ্দিন, শিক্ষাপ্রতিষ্ঠানে অর্থদাতা হিসেবে আব্দুস সাত্তার। উল্লেখ্য, নবাব স্যার সলিমুল্লাহ ১৮৭১ সালের ৭ জুন ঢাকা নবাব পরিবারে জন্মগ্রহণ করেন এবং ১৯১৫ সালের ১৬ জানুয়ারি মৃত্যুবরণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর দূষিত বাতাসের শহরের তালিকায় ৮ম ঢাকা

সকল




astropay bozdurmak istiyorum