২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় স্ত্রীর বাড়িতে স্বামীর হামলা মারধর ও লুটপাটের অভিযোগ

-

রাজধানীর আশুলিয়ায় এক নারী ও তার দুই সন্তানকে পিটিয়ে আহত করে এবং বাড়িঘরে হামলা করে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। ওই নারীর স্বামীর নির্দেশে ভাড়াটে সন্ত্রাসীরা এ হামলা চালায় বলে জানা গেছে। গত শুক্রবার রাত ১০টায় আশুলিয়ার চারাবাগ এলাকার জহিরুল ইসলাম জুয়েলের স্ত্রী মাকসুদার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আশুলিয়ার চারাবাগ এলাকার ওই বাড়িতে দীর্ঘ দিন ধরে জহিরুল ইসলাম জুয়েলের স্ত্রী মাকসুদা খানম বেবী (৫২) ও তার দুই সন্তান সাঈদ (১৪) ও মুহিত (১৬) বসবাস করে আসছিলেন। বাড়িটি থেকে তাদের বের করে দিতে স্বামী জহিরুল ইসলাম ১০-১২ সন্ত্রাসী ভাড়া করে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে ওই বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা মাকসুদা খানম বেবী ও তার দুই ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করে বাড়িঘর ভাঙচুর করে। এ সময় তারা পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও ৩০ হাজার টাকাসহ অন্যান্য মালামাল লুট করে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর থেকে আক্রান্ত পরিবারের সদস্য চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন।
অসহায় পরিবারটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করা হলেও পুলিশ এখনো তাকে আটক করতে পারেনি। পুলিশ বলছে, জুয়েলসহ তার ভাড়াটে সন্ত্রাসীদের আটক করার প্রক্রিয়া চলছে।
জানা গেছে, জহিরুল ইসলাম জুয়েলের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় পাঁচটি প্রতারণা মামলা রয়েছে। তিনি এ পর্যন্ত প্রতারণা করে ১০টি বিয়ে করেছেন। প্রতারণা মামলায় কিছ ুদিন আগে তিনি র্যাবের হাতে আটক হয়েছিলেন।

 


আরো সংবাদ



premium cement
জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে

সকল