২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পারকী সমুদ্রসৈকতে নেমে স্রোতে ভেসে গেল স্কুলছাত্র

-

চট্টগ্রামের পারকী সমুদ্রসৈকতে গোসল করতে নেমে কাউছার মোহাম্মদ মিনহাজ (১৪) নামে নবম শ্রেণীর এক ছাত্র স্রোতের টানে ভেসে গেছে। গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে।
আমাদের আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, বেড়াতে এসে গতকাল সকাল ১০টায় সৈকতে গোসল করতে নেমে স্রোতের টানে ভেসে যায় ওই কিশোর। নিখোঁজ মিনহাজ ফটিকছড়ি এলাকার মোহাম্মদ আলির ছেলে এবং জাহানপুর আমজাদ আলি আব্দুল হাদী ইনস্টিটিউশনের নবম শ্রেণীর ছাত্র। কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মুস্তফা জানান, বন্ধুদের সাথে সাগরে নেমে ভেসে গেছে মিনহাজ। এখনো কোনো সন্ধান মেলেনি। আনোয়ারা ফায়ার সার্ভিসের কর্মকর্তা দুলাল জানান, মিনহাজসহ ষোলজনের একটি দল সৈকতে এসে গোসল করতে নামে। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের একটি দল সকাল থেকে সন্ধান চালাচ্ছে।
আনোয়ারার ইউএনও শেখ জোবায়ের আহম্মদ বলেন, আটকে থাকা একটি জাহাজের পাশে গোসল করতে নেমে জোয়ারের স্রোতে ভেসে যায় কিশোরটি। তাকে উদ্ধারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের তৎপরতা চালানো হচ্ছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল