২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নারায়ণগঞ্জের রাসেল নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে ইয়াবা ক্রয় করতে এসে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মোহাম্মদ রাসেল মাহমুদ (৩৬) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল শনিবার ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা পাহাড়ের পাশে এ বন্দুকযুদ্ধ হয়েছে বলে পুলিশের দাবি। নিহত মোহাম্মদ রাসেল মাহমুদ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার উত্তর লক্ষণঘোনা এলাকার ফয়েজ আহমদের ছেলে।
টেকনাফ থানার পরিদর্শক ওসি প্রদীপ কুমার দাশ জানান, পুলিশ টেকনাফ থানার তালিকাভুক্ত মাদক কারবারি হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আমীর হামজাকে ধরতে শনিবার রাতে অভিযান চালায়। তারা ওই এলাকার উজাইঅং চাকমার পাহাড়ের পাশে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল অস্ত্রধারী সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় রাসেলকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে রাসেল মাহমুদের পরিচয় জানা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি বন্দুক, ৫ হাজার পিস ইয়াবা, ৫ রাউন্ড তাজা কার্তুজ ও ৯ রাউন্ড খালি খোসা উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের এসআই, বোরহান উদ্দিন ভূূঁইয়া, কনস্টেবল হাবিব হোসেন, সজীব সরকার ও তুহিন হাসান গুলিবিদ্ধ হয়েছে বলে পুলিশ দাবি করছে।
ওসি আরো জানান, ‘নিহত রাসেল টেকনাফের ইয়াবা কারবারি আমির হামজার কাছ থেকে ইয়াবা কিনতে নারায়ণগঞ্জ থেকে টেকনাফে আসেন। রাসেলের লাশ কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে রয়েছে।

 


আরো সংবাদ



premium cement