১৬ জুলাই ২০১৯

১৩ জেলায় নতুন ডিসি ৬ জেলায় রদবদল

-

দেশের ১৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। এ ছাড়া ছয়টি জেলায় রদবদল করা হয়েছে। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহম্মদ শাহীন ইমরান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানা যায়।
গাজীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, মুন্সীগঞ্জ, বাগেরহাট, সিরাজগঞ্জ, রাজবাড়ী, ঝালকাঠি, নওগাঁ, লালমনিরহাট, নীলফামারী, রংপুর ও বরগুনা জেলায় নতুন ডিসি নিয়োগ দেয়া হয়। আর ছয় জেলার ডিসি পদে রদবদল করা হয়েছে।
বরগুনা জেলা প্রশাসক কবির মাহমুদকে পাবনার ডিসি করা হয়েছে। নওগাঁর জেলা প্রশাসক মিজানুর রহমানকে ময়মনসিংহের জেলা প্রশাসক করা হয়েছে। পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক করা হয়েছে। ঝালকাঠির জেলা প্রশাসক হামিদুল হককে রাজশাহীর জেলা প্রশাসক করা হয়েছে। লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফকে যশোরের জেলা প্রশাসক করা হয়েছে। নীলফামারীর জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনকে মৌলভীবাজারের জেলা প্রশাসক করা হয়েছে।
নতুন নিয়োগপ্রাপ্ত জেলা প্রশাসকেরা হলেন : প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এস এম তরিকুল ইসলামকে গাজীপুর, অতুল সরকারকে ফরিদপুর, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব (ওএসডি) বেগম শাহিদা সুলতানাকে গোপালগঞ্জ, দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যানের একান্ত সচিব মনিরুজ্জামান তালুকদারকে মুন্সীগঞ্জ, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব মামুনুর রশিদকে বাগেরহাট, মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপসচিব ড. ফারুক আহমেদকে সিরাজগঞ্জ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দিলসাদ বেগমকে রাজবাড়ী, জোহর আলীকে ঝালকাঠি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব হারুন অর রশিদকে নওগাঁ, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু জাফরকে লালমনিরহাট, ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব হাফিজুর রহমান চৌধূরীকে নীলফামারী, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব আসিফ আহসানকে রংপুর, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের উপপরিচালক মোস্তাইন বিল্লাহকে বরগুনার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।


আরো সংবাদ

ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi