১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সরকার খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে : শামসুজ্জামান দুদু

-

সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু। তিনি বলেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। সরকার তাকে বিনা চিকিৎসায় হত্যা করতে চায়। এ জন্য বিনাবিচারে কথিত মামলায় তাকে কারাগারে বন্দী করে রেখেছে।
গতকাল জাতীয় প্রেস ক্লাবে শাহবাগ থানা কৃষক দলের উদ্যোগে ‘খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও কৃষক উৎপাদিত পণ্যের নায্যমূল্যের দাবিতে’ আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। শাহবাগ থানা কৃষক দলের সভাপতি এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন কৃষক দলের যুগ্ম আহ্বায়ক তকদীর হোসেন মো: জসিম ও নাজিম উদ্দীন আহমেদ, ঢাকা মহানগর আহ্বায়ক নাসির হায়দার, সদস্য সচিব লুৎফর রহমান, কৃষক দল নেতা শহিদুল ইসলাম ভূঁইয়া, শরিফুল ইসলাম মোল্লা, হাজী মোজাম্মেল হক, মনির হোসেন বেপারী প্রমুখ।
শামসুজ্জামান দুদু বলেন, সরকার খালেদা জিয়াকে কারাগারে রাখার পাকাপাকি ব্যবস্থা করেছে। তার চিকিৎসা করাতেও আদালতের কাছে আবেদন জানাতে হচ্ছে। তিনি বলেন, সরকারকে বলব কাউকে হত্যা করে তার আদর্শ ধ্বংস করা যায় না। বিএনপির এ নেতা বলেন, দেশে আইন বলে কিছু নেই। দেশে দুর্বৃত্তের শাসন চলছে। এত খারাপ সময় দেশে আর কখনো আসেনি। এ লুটেরা সরকারকে হঠাতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করতে বাধ্য করতে হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল