২৪ জুন ২০১৯
ড্যাবের নির্বাচন

অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব

-

বিএনপির চিকিৎসক সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি পদে অধ্যাপক ডা: হারুন অর রশীদ ও মহাসচিব পদে বিজয়ী হয়েছেন অধ্যাপক ডা: আব্দুস সালাম। হারুন অর রশীদ ও আব্দুস সালাম পরিষদের অন্যান্য বিজয়ীরা হলেনÑ কোষাধ্যক্ষ পদে ডা: জহিরুল ইসলাম শাকিল, সিনিয়র সভাপতি পদে ডা: সেলিম, যুগ্ম সম্পাদক পদে ডা: মেহেদী হাসান।
নির্বাচনে ডা: হারুন অর রশীদ ও ডা: আব্দুস সালাম পরিষদের সবাই নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে। গতকাল সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোট হয়। ২৬৪ জন কাউন্সিলরের মধ্যে ভোট পড়েছে ২৪৮টি।
এই নির্বাচনে অপর সভাপতি প্রার্থী ছিলেন অধ্যাপক ডা: মোস্তাক রহিম স্বপন। তার প্যানেলে মহাসচিব পদ প্রার্থী ছিলেন অধ্যাপক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু, কোষাধ্যক্ষ প্রার্থী ছিলেন ডা: সাইফ উদ্দিন নিসার আহমেদ তুষার এবং সিনিয়র সহসভাপতি পদে প্রার্থী ছিলেন ডা: বজলুল গণি ভূঁইয়া।


আরো সংবাদ

অস্ট্রেলিয়ায় বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে চান ইয়ন মরগ্যানরা সাকিব-মুশফিকের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ রেল দুর্ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী যাত্রী কল্যাণ সমিতির যুক্তরাষ্ট্রের সাইবার হামলা ভণ্ডুল করে দিয়েছে ইরান! বান্দরবানে টাকার বিনিময়ে কনস্টেবল পদে চাকরি, আটক ১ হৃদরোগে আক্রান্ত আ স ম রব, ইউনাইটেড হাসপাতালে ভর্তি ১২ ঘণ্টা পর কুলাউড়া থেকে ট্রেন চলাচল শুরু, নিহত ৪ জনের পরিচয় মিলেছে ফিরে গেলেন তামিমও লৌহজংয়ে পদ্মা নদী থেকে ভাসমান যুবকের লাশ উদ্ধার ইস্তাম্বুলে পুনঃনির্বাচনে বিরোধী দলীয় প্রার্থীর জয় ফিটনেস লাইসেন্স নবায়ন না করা গাড়ি ও চালকের তথ্য চেয়েছে হাইকোর্ট

সকল