২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্বামী-স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি সাংবাদিক পরিচয়ে ব্ল্যাকমেইল

সাংবাদিক পরিচয়ে প্রতারণার দায়ে আটক তিনজন : নয়া দিগন্ত -

নারায়ণগঞ্জ শহরে পৃথক দু’টি প্রতারকচক্রের ৬ তরুণ-তরুণীকে আটক করে র্যাব-১১ এর কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। তাদের বিরুদ্ধে স্বামী-স্ত্রী ও সাংবাদিক পরিচয়ে পতিতাবৃত্তি ও ব্ল্যাকমেইলিং করার অভিযোগ পাওয়া গেছে।
আটক একটি চক্রের মধ্যে সবুজ ও সমরজানসহ ৩ জনের বিরুদ্ধে পতিতাবৃত্তিসহ মানুষকে ব্ল্যাকমেইল ও অপর চক্র রাকিব, শারমিন ও সাগরের বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উত্তর চাষাঢ়া এলাকার একটি বাড়ি থেকে র্যাব-১১ এর একটি দল তাদের নিজেদের হেফাজতে নেয়।
আটকরা র্যাবের জিজ্ঞাসাবাদে তাদের অনৈতিক কর্মকাণ্ডের কথা স্বীকার করে। র্যাব তাদের কাছ থেকে ভুয়া জাতীয় পরিচয়পত্র এবং আইডিকার্ড জব্দ করে। এলাকাবাসী জানান, গত এক মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে সবুজ ও সমরজান চাষাঢ়ার একটি বাড়ির নিচতলার ফ্ল্যাট ভাড়া নেয়। এর আগে সিদ্ধিরগঞ্জের নীট কনসার্ণ নামের একটি গার্মেন্টে কাজ করার সুবাদে এই দুইজনের মধ্যে পরিচয় ঘটে।
চাষাঢ়ার ওই ফ্ল্যাটে পতিতাবৃত্তিসহ মানুষকে ব্ল্যাকমেইল করে টাকাপয়সা আদায় করা হয় এমন খবর পেয়ে কিডস টিভি নামের অনলাইনভিত্তিক একটি চ্যানেলের সাংবাদিক পরিচয়ে তিন তরুণ-তরুণী সোমবার তারাবির নামাজের সময় ওই ফ্ল্যাটে গিয়ে হাজির হয়।
তারা ওই ফ্ল্যাটে ঢুকেই দরজা বন্ধ করে দেয়। ফ্ল্যাটে চার তরুণ-তরুণীকে উপস্থিত দেখে ক্যামেরায় তাদের ছবি ধারণ করা হয় এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে বন্ধ করে তাদের জিম্মি করে তাদেরকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করা হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তিও হয়। এ সময় হইচই শব্দ শুনে বাড়ির মালিকসহ এলাকাবাসী এসে তাদের আটক করে র্যাবকে জানায়। র্যাব ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি নিশ্চিত হয়ে ছয়জনকে আটক করে।

 


আরো সংবাদ



premium cement