১৯ সেপ্টেম্বর ২০১৯
‘খাদ্যে ভেজালের জন্য বিএনপি-জামায়াত দায়ী’

নাসিমের বক্তব্য হাস্যকর শিশুসুলভ : জামায়াত

-

খাদ্যে ভেজালের জন্য বিএনপি-জামায়াতে ইসলামীকে দায়ী করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম গত ২০ মে জাতীয় সংসদ প্রাঙ্গণে আয়োজিত তরিকত ফেডারেশনের ইফতার মাহফিলে যে বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান গতকাল এক বিবৃতিতে বলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম খাদ্যে ভেজালের জন্য জামায়াতে ইসলামীকে দায়ী করে যে হাস্যকর বক্তব্য প্রদান করেছেন আমি তার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। তার ওই বক্তব্য শিশুসুলভ ছাড়া আর কিছুই নয়।
তিনি বলেন, যা কিছুই ঘটে তার জন্য জামায়াতকে দায়ী করে হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেয়া তাদের রাজনৈতিক অপকৌশল ছাড়া আর কিছুই নয়। তিনি ইফতার মাহফিল থেকে ওই অসত্য বক্তব্য দিয়ে রমজানের মর্যাদা ও পবিত্রতাকেই ক্ষুণœ করেছেন। তার মতো একজন প্রবীণ রাজনীতিবিদের কাছ থেকে দেশবাসী এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য আশা করে না। তিনি ইফতার মাহফিলে অসত্য বক্তব্য দিয়ে নিজের মর্যাদাই ক্ষুণœ করেছেন।
ডা: শফিক বলেন, খাদ্যে ভেজাল দেয়া একটি গর্হিত অপরাধ। এ ধরনের অপরাধের সাথে জামায়াতে ইসলামীর জড়িত থাকার প্রশ্নই আসে না। বরং সুষ্ঠু ও নিরপেক্ষভাবে তদন্ত করলে দেখা যাবে যে, খাদ্যে ভেজাল করার সাথে জড়িত ব্যক্তিরা অধিকাংশই সরকারের আশীর্বাদপুষ্ট। তিনি অসত্য বক্তব্য প্রত্যাহার করে ভবিষ্যতে এ ধরনের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য মোহাম্মদ নাসিমের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)