১৮ জুন ২০১৯
‘খাদ্যে ভেজালের জন্য বিএনপি-জামায়াত দায়ী’

নাসিমের বক্তব্য হাস্যকর শিশুসুলভ : জামায়াত

-

খাদ্যে ভেজালের জন্য বিএনপি-জামায়াতে ইসলামীকে দায়ী করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম গত ২০ মে জাতীয় সংসদ প্রাঙ্গণে আয়োজিত তরিকত ফেডারেশনের ইফতার মাহফিলে যে বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান গতকাল এক বিবৃতিতে বলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম খাদ্যে ভেজালের জন্য জামায়াতে ইসলামীকে দায়ী করে যে হাস্যকর বক্তব্য প্রদান করেছেন আমি তার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। তার ওই বক্তব্য শিশুসুলভ ছাড়া আর কিছুই নয়।
তিনি বলেন, যা কিছুই ঘটে তার জন্য জামায়াতকে দায়ী করে হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেয়া তাদের রাজনৈতিক অপকৌশল ছাড়া আর কিছুই নয়। তিনি ইফতার মাহফিল থেকে ওই অসত্য বক্তব্য দিয়ে রমজানের মর্যাদা ও পবিত্রতাকেই ক্ষুণœ করেছেন। তার মতো একজন প্রবীণ রাজনীতিবিদের কাছ থেকে দেশবাসী এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য আশা করে না। তিনি ইফতার মাহফিলে অসত্য বক্তব্য দিয়ে নিজের মর্যাদাই ক্ষুণœ করেছেন।
ডা: শফিক বলেন, খাদ্যে ভেজাল দেয়া একটি গর্হিত অপরাধ। এ ধরনের অপরাধের সাথে জামায়াতে ইসলামীর জড়িত থাকার প্রশ্নই আসে না। বরং সুষ্ঠু ও নিরপেক্ষভাবে তদন্ত করলে দেখা যাবে যে, খাদ্যে ভেজাল করার সাথে জড়িত ব্যক্তিরা অধিকাংশই সরকারের আশীর্বাদপুষ্ট। তিনি অসত্য বক্তব্য প্রত্যাহার করে ভবিষ্যতে এ ধরনের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য মোহাম্মদ নাসিমের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

সাকিবকে নিয়ে দুশ্চিন্তায় অস্ট্রেলিয়া আমরা সেমিফাইনাল খেলতে চাই : সাকিব ৮ দিন মৃত্যুর সাথে লড়াই করে মারা গেলেন মেধাবী ছাত্র রাজু মোবাইল চার্জ দিতে গিয়ে নারীর মর্মান্তিক মৃত্যু রোহিঙ্গাদের রক্ষায় পদ্ধতিগতভাবে ব্যর্থ হয়েছে জাতিসঙ্ঘ : পর্যালোচনা প্রতিবেদন গাজীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী জয়ী, স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন সাইফউদ্দিন-মোস্তাফিজে ভারতকে পিছনে ফেলল বাংলাদেশ ভোটার শূন্য কেন্দ্রে জালভোটের মহোৎসব ঘাপটি মেরে বসে থাকলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই : নাসিম ওয়ানডে ক্রিকেটে বিশ্ব রেকর্ড গড়লেন মরগান ‘নেইমার না থাকলেও ব্রাজিলের কিছু হবে না’

সকল