১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা

-

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে নারী শক্তির উদ্যোগে ওমেন এশিয়া ফান্ড আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রিকায় নারী-শিশুর ওপর সহিংসতাসহ যৌন নির্যাতন প্রতিরোধে সেরা প্রতিবেদকদের পুরস্কৃত করা হয়।
টিভি রিপোর্টিংয়ে প্রথম পুরস্কার পেয়েছেন বাংলাভিশনের শারমিন ইব্রাহিম, দ্বিতীয় পুরস্কার পান সূর্যনিউজ২৪-এর শেখ হুমায়ুন কবির, তৃতীয় পুরস্কার পান মোহনা টিভির নাজনীন লাকি। পত্রিকায় সেরা প্রতিবেদনে প্রথম হয়েছেন দৈনিক যুগান্তরের রিতা ভৌমিক, দ্বিতীয় হয়েছেন দৈনিক ইত্তেফাকের নাসিমা খাতুন, যৌথভাবে তৃতীয় হয়েছেন দৈনিক অর্থনীতির কাগজের এহছানুল হক খান ও দৈনিক জনকণ্ঠের ওয়াজেদ হীরা। প্রতিমন্ত্রী আনুষ্ঠানিকভাবে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, নগদ অর্থ ও সনদপত্র তুলে দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনাইটেড নিউজ অব বাংলাদেশের (ইউএনবি) সম্পাদক মাহফুজুর রহমান, ড. সুলতান মাহমুদ রাজ্জাক প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement