২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা

-

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে নারী শক্তির উদ্যোগে ওমেন এশিয়া ফান্ড আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রিকায় নারী-শিশুর ওপর সহিংসতাসহ যৌন নির্যাতন প্রতিরোধে সেরা প্রতিবেদকদের পুরস্কৃত করা হয়।
টিভি রিপোর্টিংয়ে প্রথম পুরস্কার পেয়েছেন বাংলাভিশনের শারমিন ইব্রাহিম, দ্বিতীয় পুরস্কার পান সূর্যনিউজ২৪-এর শেখ হুমায়ুন কবির, তৃতীয় পুরস্কার পান মোহনা টিভির নাজনীন লাকি। পত্রিকায় সেরা প্রতিবেদনে প্রথম হয়েছেন দৈনিক যুগান্তরের রিতা ভৌমিক, দ্বিতীয় হয়েছেন দৈনিক ইত্তেফাকের নাসিমা খাতুন, যৌথভাবে তৃতীয় হয়েছেন দৈনিক অর্থনীতির কাগজের এহছানুল হক খান ও দৈনিক জনকণ্ঠের ওয়াজেদ হীরা। প্রতিমন্ত্রী আনুষ্ঠানিকভাবে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, নগদ অর্থ ও সনদপত্র তুলে দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনাইটেড নিউজ অব বাংলাদেশের (ইউএনবি) সম্পাদক মাহফুজুর রহমান, ড. সুলতান মাহমুদ রাজ্জাক প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল