১৭ জুন ২০১৯

শিব্বির মাহমুদ আইএফআইএলের ভাইস চেয়ারম্যান

-

শিব্বির মাহমুদ ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। ইতোপূর্বে তিনি এই প্রতিষ্ঠানের পর্ষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
শিব্বির মাহমুদ সুইসটেক্স গ্রুপের চেয়ারম্যান। তিনি ইউরোলেভেল লিমিটেড, সুইসটেক্স প্যাকেজিং অ্যান্ড একসেসোরিজ লিমিটেড এবং সুইসটেক্স প্রিন্টার্স লিমিটেডের সাথে যুক্ত। তিনি বর্তমানে বাংলাদেশ লেভেল ম্যানুফেকচারারস অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট। শিব্বির মাহমুদ বিজিএমই-এ ইনস্টিটিউট অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির (বর্তমানে বিজিএমই-এ ইউনির্ভাসিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি) বোর্ড অব গভর্নেন্সের একজন প্রতিষ্ঠাতা সদস্য। তিনি আহ্ছানিয়া ক্যান্সার অ্যান্ড জেনারেল হসপিটালের গভর্নিং বডির সম্মানিত উপদেষ্টা ও সদস্য। শিব্বির মাহমুদ আহসানউল্লাহ ইউনির্ভাসিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির একজন সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি বোর্ডের সদস্য। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল