১৭ জুন ২০১৯

‘খালেদা জিয়ার জনপ্রিয়তায় সরকার আতঙ্কিত’

-

বিএনপির স্থায়ী কমিটি সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের ওপর শাসক গোষ্ঠী যে নির্মম নির্যাতন চালাচ্ছে তারই ধারাবাহিকতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ রাখা হয়েছে। তিনি বলেন, এভাবে জুলুম চালিয়ে বেশি দিন টিকে থাকা যাবে না। তিনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, শফিউল আলম প্রধানের শূন্যতায় আজ দেশে গণতন্ত্রের মহা সঙ্কট চলছে।
গতকাল শফিউল আলম প্রধানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাগপা আয়োজিত স্মরণসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সভাপতির বক্তৃতায় জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেন, কীর্তিমান মানুষেরা কখনো মৃত্যুবরণ করেন না। তারা চির অমর হয়ে থাকেন। মরহুম শফিউল আলম প্রধান তাদের একজন। তিনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, যারা নিজেদের প্রয়োজনে শফিউল আলম প্রধান ও জাগপার সাথে বেঈমানি করেছেন আমি তাদের ক্ষমা করে দিলাম। মনে রাখবেন আল্লাহ যাদের প্রভু তাদের ভয় পাওয়ার কিছুই নেই।
জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় আরো বক্তৃতা করেনÑ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, শামীম বিন সাঈদী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, গোলাম মাওলা রনি, বিএনপি নেতা খায়রুল কবির খোকন, ব্যারিস্টার সারোয়ার, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মো: আব্দুর রকিব, জাতীয় পার্টির জাফর উল্লাহ, লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় পার্টির (এরশাদ) সরদার শাহাজাহান, বাংলাদেশ ন্যাপের আজহারুল ইসলাম, জাগপার কেন্দ্রীয় সহসভাপতি রাশেদ প্রধান, আবু মোজাফ্ফর মো: আনাছ, আসাদুর রহমান, আবিদুর রহমান, সৈয়দ শফিকুর রহমান, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন, ইনসান আলম আক্কাস, নজরুল ইসলাম বাবলু প্রমুখ।

 


আরো সংবাদ