২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আমাদের টাইগারদের মাকে শ্রদ্ধা জানাল লাইফবয়

-

মে মাসের দ্বিতীয় রোববার বিশ্বব্যাপী পালিত হয় মা দিবস। মাকে ভালোবাসার জন্য বিশেষ দিনের প্রয়োজন হয় না। তারপরও এই দিনে সন্তানেরা নানাভাবে মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও শ্রদ্ধা নিবেদন করে। কিন্তু হাজার শ্রদ্ধা নিবেদন করেও আমাদের জীবনে মায়েদের অবদানের ঋণ শোধ করা যাবে না।
বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর লাইফবয় এই উপলক্ষে নিয়েছিল ভিন্ন একটি পদক্ষেপ। মা দিবস উপলক্ষে মাশরাফি, সাকিব, মাহামুদুল্লাহ, মুশফিক, রুবেল, মোসাদ্দেকের মায়েদের সাথে কথা বলেছেন তারা। টাইগারদের বিষয়ে মায়েদের কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল অজানা সব গল্প। গল্পের পুরোটাজুড়ে ছিল মায়েদের সাথে তাদের সন্তানদের আত্মার বন্ধনের গল্প।
জন্মের পরের অনুভূতি থেকে তাদের স্কুলে যাওয়া, পাড়ার মাঠ থেকে বিশ্বক্রিকেটে পা রাখা সব গল্পই করেছেন টাইগারদের মায়েরা। সাফল্য, ব্যর্থতা, ঘুরে দাঁড়ানোর মতো টাইগারদের প্রতিটি সংগ্রামের গল্প নিজেদের মুখে শুনিয়েছেন তারা। শুনিয়েছেন ছেলেদের বড় করতে গিয়ে নিজেদের নীরব সংগ্রামের গল্প। ত্রিদেশীয় সিরিজ ও ২০১৯ বিশ্বকাপ খেলতে টাইগাররা এখন ইউরোপে। দেশের দায়িত্ব কাঁধে নিয়ে পাড়ি জমানো সন্তানদের শুভ কামনা জানিয়েছেন এসব টাইগার মায়েরা। তাদের অনুপ্রেরণা নিয়েই তো খেলবে টাইগার, জিতবে টাইগার।
লাইফবয় সব মায়েদের পাশাপাশি শ্রদ্ধা জানায় এসব টাইগার মায়েদের যাদের কারণে আমাদের টাইগাররা বিশ্বের দরবারে উঁচু করে ধরেছে বাংলাদেশের পতাকা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement