১৮ আগস্ট ২০১৯

ভিত্তিহীন মামলায় কারাবন্দী খালেদা জিয়া : গয়েশ্বর

-

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ ভিত্তিহীন মামলায় সাজা দিয়ে কারাগারে বন্দী রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি গতকাল এক ইফতার মাহফিলের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় তিনি বলেন, আসুন আমরা কেউ জনপ্রতি ৩০ টাকার বেশি ইফতার খাবো না। দলের চেয়াপারসন কারাবন্দী ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবিধি মোতাবেক দেয়া ইফতারের সাথে সঙ্গতি রেখে ইফতার মাহফিল-২০১৯’ শীর্ষক ইফতার মাহফিল হয়। গতকাল বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ঢাকা জেলা দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের ব্যানারে এই ইফতার হয়। দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে ইফতার মাহফিলে অংশ নেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা: দেওয়ান সালাহউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, নাজিম উদ্দিন মাস্টার। এ সময় নিপুন রায় রায় ঘোষণা দেন, আজ থেকে কেরানীগঞ্জের নেতাকর্মীরা জনপ্রতি ৩০ টাকার বেশি ইফতার খাবে না।
প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ভিত্তিহীন মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারাবন্দী। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার পক্ষে কথা বলে, মানুষের ভোটাধিকার নিশ্চিতের পক্ষে কথা বলে ও আইনের শাসনের পক্ষে কথা বলার কারণেই গণতন্ত্রের মাতা আজ কারাগারে। আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে।
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের এই জনপ্রতি ৩০ টাকার ইফতার করার উদ্যোগকে দলের ভারপ্রাপ্ত চেয়ারপারম্যান তারেক রহমানের কাছে প্রশংসিত হয়েছে। শুধু কেরানীগঞ্জের নেতাকর্মী নয়, সারা দেশের নেতাকর্মীদের বলব, আমরা শপথ নেই আজ থেকে আমরা কেউ ৩০ টাকার বেশি ইফতার খাবো না।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet