১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছিনতাইয়ের কবলে ট্যুরিজম মেলায় আসা বিদেশী

-

ট্যুরিজম মেলায় যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন এক ভারতীয় নাগরিক। তার নাম সুপ্রিয় সরকার (৪৫)। ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) আমন্ত্রণে তিনি ঢাকায় এসেছিলেন।
শনিবার দুপুর ১২টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ভিআইপি গেট থেকে সামান্য দূরে মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারী তার ব্যাগ ছিনিয়ে নেয় বলে তিনি শেরেবাংলা নগর থানায় করা মামলা অভিযোগ করেছেন।
ফার্মগেটের শুকতারা হোটেল থেকে রিকশাযোগে আরেক সহকর্মীসহ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বিমান বাংলাদেশ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারে (বিটিটিএফ) যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েন তিনি।
শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) মো: আবুল কালাম আজাদ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ভারতীয় ওই নাগরিক বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত পর্যটন মেলায় যাওয়ার সময় তার হাতব্যাগটি দুইজন মোটরসাইকেল আরোহী টান দিয়ে নিয়ে যায়। তার অভিযোগ অনুযায়ী ছিনতাই হওয়া ব্যাগে পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র, স্যামসাং এ-৭ মডেলের একটি মোবাইলফোন, এইচপি ব্র্যান্ডের একটি ল্যাপটপ, ৮০০ ডলার, ভারতীয় ১৫ হাজার রুপিসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র ছিল। এই ঘটনায় ভুক্তভোগী নিজে বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত চলছে।’
গত ১৮ এপ্রিল বিমান বাংলাদেশ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) শুরু হয়। শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করেছে ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)। শনিবার ছিল মেলার শেষ দিন।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল