২০ আগস্ট ২০১৯
এফএসএফডির সাথে মতবিনিময়

সম্ভাবনার ফেনীকে তুলে ধরার আহ্বান নিজাম উদ্দিন হাজারী এমপির

ফেনী-২ আসনের এমপি নিজাম হাজারীর সাথে ফেনী সাংবাদিক ফোরাম নেতারা : নয়া দিগন্ত -

নির্ভয়ে ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করার আহ্বান জানিয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, রাজনীতি ও ফেনীর উন্নয়ন করতে গিয়ে আমারও ভুল-ত্রুটি হতে পারে। এ ব্যাপারে কোনো দ্বিধা না করে সরাসরি আমাকে প্রশ্ন করুন। বলুন এটি সঠিক হচ্ছে না, আমি শুধরে নেবো। এ ছাড়া আগামীর বাংলাদেশ বিনির্মাণে সঠিক তথ্যটি এবং ঘটনাটি তুলে ধরুন।
গতকাল বিকেলে জাতীয় সংসদ ভবনের বিপরীতে ন্যাম ভবনে ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকার (এফএসএফডি) নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময়কালে নিজাম উদ্দিন হাজারীএমপি এসব কথা বলেন।
এফএসএফডি সভাপতি তানভীর আলাদিনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া নেতৃত্বে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সেলিম জাহিদ, সহসভাপতি আমানুর রহমান ও জিল্লুর রহীম আজাদ, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল, কোষাধ্যক্ষ এহসান জুয়েল, সংগঠনিক সম্পাদক হোসাইন তারেক, দফতর সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মীম, সদস্য ইলিয়াস মাহমুদ প্রমুখ। এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বায়রার সাবেক সভাপতি আবুল বাশার উপস্থিত ছিলেন।
নিজাম হাজারী এমপি আরো বলেন, আপনারা ঢাকায় সাংবাদিকতা করলেও ফেনীর জন্য আপনাদেরও দায়বদ্ধতা রয়েছে। তিনি সম্ভাবনার ফেনীকে তুলে ধরার আহ্বান জানিয়ে বলেন, ফেনীর উন্নয়নের সবাইকে একজোট হয়ে কাজ করতে হবে। ফেনী আমাদের আমরা ফেনীর, এ চেতনা নিয়ে আসুন একযোগে কাজ করি। তিনি সম্প্রতি পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের মুহুরী প্রকল্প পরিদর্শনের কথা জানিয়ে বলেন, নদীভাঙন রোধে উপমন্ত্রী তাৎক্ষণিক বরাদ্দ দিয়েছে। চলতি বর্ষা মওসুমের আগে এবং আগামী মওসুমের মধ্যে বড় ধরনের বরাদ্দ দেয়ার কথা ঘোষণা করেছেন। আশা করি এ ফলে মহুরী প্রকল্প এলাকায় নদীভাঙন রোধ করা সম্ভব হবে।


আরো সংবাদ

‘সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে যাচ্ছেন কন্যা শেখ হাসিনা’ স্বদেশে ফিরতে চায় না রোহিঙ্গারা বঙ্গবন্ধু জাতিকে সোনার বাংলা উপহার দিয়ে গেছেন : ক্রীড়া প্রতিমন্ত্রী হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী ৩য় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত ধর্ষকের রহস্যজনক... দ্বিতীয় বিয়ে করেছেন দ্য রক কাশ্মির সঙ্ঘাতের মাঝেও পাকিস্তানি বর ও ভারতীয় বধুতে বিয়ে সম্পন্ন গফরগাঁওয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষিত মেসির অনুরোধে নেইমারকে পেতে আরো একবার চেষ্টা করবে বার্সা বাসর রাতে শিক্ষকের রহস্যজনক মৃত্যু খুলনায় তরুণের মাথাবিহীন লাশ উদ্ধার

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet