২০ আগস্ট ২০১৯

জাঁকজমকপূর্ণভাবে পালিত হলো র‌্যাবের বর্ষবরণ অনুষ্ঠান

-

জাঁকজমকপূর্ণভাবে পালিত হলো র‌্যাবের বর্ষবরণ অনুষ্ঠান। গতকাল শনিবার দুপুর ১২টার পর থেকে শুরু হয় বাংলা নতুন বছরকে স্বাগত জানানোর নানা আয়োজন। উত্তরায় র‌্যাব ফোর্সেস হেড কোয়ার্টার ঘিরেই ছিল এই আয়োজন। হেডকোয়ার্টারের চারপাশে র‌্যাবের বিভিন্ন শাখার নাম ব্যবহার করে তৈরি করা হয় অসংখ্য স্টল। যেখানে সাজানো হয়েছিল আবহমান গ্রাম বাংলার ঐতিহ্যবাহী সব খাবার, গান-বাজনা, পুতুল নাচ, বানর খেলা, সাপ খেলা, বায়োস্কপ দেখানোর পসরা। তবে মূল অনুষ্ঠান চলে শহীদ লে. কর্নেল আজাদ মেমোরিয়াল হলে। সেখানে দেশবরেণ্য শিল্পীদের উপস্থিতিতে চলতে থাকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ অন্য কর্মকর্তাদের নিয়ে অতিথিদের স্বাগত জানান। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানসহ বিভিন্ন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যক্তিরা একে একে উপস্থিত হতে থাকেন অনুষ্ঠানে। এর মধ্যেই রঙবেরঙের সাজানো স্টলগুলোতে চলতে থাকে গ্রামবাংলার ঐতিহ্যবাহী পিটা-পুলি, নানা ধরনের ফল দিয়ে তৈরি শরবত, মুড়ি-মুড়কি, বিভিন্ন ধরনের মিষ্টি খাবার পালা। একই সাথে বায়োস্কপ দেখা, বানর খেলা, সাপ খেলা ও গান-বাজনা উপভোগ করতে থাকেন আমন্ত্রিত অতিথিরা। দুপুরে অতিথিদের জন্য ছিল পান্তা ইলিশ থেকে শুরু করে নানা ধরনের বাংলা খাবার। এভাবেই র্যাবের মনোমুগ্ধকর বর্ষবরণ অনুষ্ঠান চলতে থাকে বিকেল ৫টা পর্যন্ত।


আরো সংবাদ

বিদ্যুতের খুটিতে ঝুলছে লাইনম্যানের লাশ মাশরাফি-সাকিব দুজনকেই দেখা যাবে রংপুরের জার্সিতে রামগড়ে সেনা অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার ‘ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকারের পরিকল্পনায় ঘাটতি আছে’ কাশ্মির সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ভারতীয় সেনা নিহত, আহত ৪ জঙ্গলে আলিঙ্গনরত পরকীয়া জুটির বজ্রপাতে মৃত্যু একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন ‘সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে যাচ্ছেন কন্যা শেখ হাসিনা’ স্বদেশে ফিরতে চায় না রোহিঙ্গারা বঙ্গবন্ধু জাতিকে সোনার বাংলা উপহার দিয়ে গেছেন : ক্রীড়া প্রতিমন্ত্রী হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet