১৪ অক্টোবর ২০১৯

কেরানীগঞ্জে মহিলা কারাগার পরিদর্শনে প্রকল্প পরিচালক

-

কেরানীগঞ্জের নতুন ঢাকা কেন্দ্রীয় কারাগারের পাশে নির্মিত মহিলা কারাগারের নির্মাণকাজ পরিদর্শন করেছেন প্রকল্প পরিচালক। তবে কারাগারটি নির্মাণে কোনো ধরনের ত্রুটি রয়েছে কি না তা জানা যায়নি।
কারাগার সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল মহিলা কারাগার পরিদর্শনে গিয়ে প্রকল্প পরিচালক পুরো কারাগার এলাকা ঘুরে দেখেন। পরিদর্শন শেষে তিনি ঢাকায় ফিরে যান।
গতকাল গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলীর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তবে ওই অধিদফতরের একজন কর্মকর্তা নয়া দিগন্তকে বলেন, তার জানা মতে প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়েছে কারা অধিদফতর থেকে। আর মহিলা কারাগার নির্মাণে যে কর্মকর্তা দায়িত্বে আছেন তিনি যুগ্ম সচিব পদমর্যাদার একজন কর্মকর্তা। তিনি প্রেষণে কারা অধিদফতরের কর্মরত রয়েছেন।
উল্লেখ্য, শিডিউল অনুযায়ী গতকাল কারা মহাপরিদর্শক ও গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলীর কেরানীগঞ্জের মহিলা কারাগার পরিদর্শনের কথা ছিল। এই কারাগারে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে রাখার পরিকল্পনা প্রায় চূড়ান্ত করা হয়েছে বলে দায়িত্বশীল সূত্রে জানা গেছে। সেই মোতাবেক একটি সেলের ভেতরের ৪টি রুমের ডেকোরেশন সম্পন্ন হয়েছে। গতকাল কারা সংশ্লিষ্ট এক কর্মকর্তা নয়া দিগন্তকে শুধু বলেন, আসলে এই বিষয়টি নিয়ে নানা রকম কথা শোনা যাচ্ছে। তাই এ নিয়ে আমরা কিছু ভাবছি না।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum