২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেশে ফিরলেন জি এম কাদের

-

চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের। শুক্রবার রাত ১০টায় তিনি দেশে ফিরলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পার্টির বহুসংখ্যক নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান। জি এম কাদের উপস্থিত নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় পার্টির যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, মোস্তাকুর রহমান মোস্তাক, দফতর সম্পাদক সুলতান মাহমুদসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও গাজীপুর থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গত ১৪ এপ্রিল জি এম কাদের চেকআপ করাতে সিঙ্গাপুর যান। সেখানে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকেও দেখতে যান তিনি।
গত ২৩ মার্চ সহোদর জি এম কাদেরকে পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলের উপনেতা থেকে সরিয়ে দেন হুসেইন মুহম্মদ এরশাদ। দুই সপ্তাহ না পেরোতেই ৪ এপ্রিল আবার কো-চেয়ারম্যান পদে জি এম কাদেরকে পুনর্বহাল করা হয়। পরদিন পার্টির ভবিষ্যৎ চেয়ারম্যান হিসেবেও জি এম কাদেরের নাম ঘোষণা করেন এরশাদ। তার পর থেকেই পার্টির তৃণমূল নেতাকর্মীরা এরশাদের বাসভবন পাহারা দিতে থাকেন, যাতে কেউ এরশাদের সর্বশেষ ঘোষণা পরিবর্তন করাতে না পারেন।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল