২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এএসপি মিজান হত্যা মামলায় আদালতে চার্জশিট

-

হাইওয়ে রেঞ্জের সাভার সার্কেলের এএসপি মিজানুর রহমান তালুকদার হত্যা মামলায় দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয়া হয়েছে। তদন্তকারী কর্মকর্তা ডিবির পরিদর্শক সিরাজুল ইসলাম খান এ চার্জশিট দাখিল করেন সিএমএম আদালতে। যাদের বিরুদ্ধে চার্জশিট দেয়া হয়েছে তারা হলোÑ ফারুক হাওলাদার, শাহ আলম ওরফে আলম ওরফে বুড্ডা।
গতকাল রোববার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে চার্জশিট উপস্থাপন করলে আদালত তা আমলে নিয়ে পলাতক আসামি ফারুক হাওলাদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেন। আগামী ২৫ এপ্রিল এ আসামিকে গ্রেফতার করা হয়েছে কি না সে মর্মে প্রতিবেদন দাখিলের জন্য তারিখ ধার্য করেছেন। মো: জাকির হোসেন ও আয়নাল হক ওরফে এনামুল হক ওরফে মিন্টু ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ায় মামলা থেকে তাদের অব্যাহতির আবেদন করেন তদন্ত কর্মকর্তা। কামাল নামে আরেক আসামির পুরো নাম ঠিকানা না পাওয়ার কারণে তাকেও অব্যাহতির আবেদন করা হয়েছে। আসামি শাহ আলম ওরফে বুড্ডা বর্তমানে কারাগারে আছেন। আদালতে সে ১৬৪ ধারায় জবানবন্দীও দিয়েছিল। মোট ২১ জনকে এ মামলায় সাক্ষী করা হয়েছে। মোবাইল ফোন, গাড়ির চাবিসহ ৯ ধরনের আলামত আদালতে জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।
উল্লেখ্য, ২০১৭ সালের ২১ জুন ঢাকার রূপনগর থানার মিরপুর বেড়িবাঁধের পাশ থেকে এএসপি মিজানুর রহমান তালুকদারের লাশ উদ্ধার করা হয়। ওই দিন রাতেই নিহতের ছোট ভাই মাসুম তালুকদার রূপনগর থানায় একটি মামলা করেন।

 


আরো সংবাদ



premium cement