২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শাবিতে ছাত্রলীগ নেতার মাথা থেঁতলে দিলো অন্য গ্রুপের নেতাকর্মীরা

-

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রলীগ নেতার মাথা ইট দিয়ে থেঁতলে দিয়েছে শাখা ছাত্রলীগের অপর গ্রুপের নেতাকর্মীরা। আহত ছাত্রলীগ নেতা রাজীব সরকারকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও শাখা ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান জিয়ার অনুসারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ইমন এন্টারপ্রাইজের সামনে রাজীব অবস্থান করছিলেন। এমন সময় তিন-চারজন এসে এলোপাতাড়ি আক্রমণ চালায় রাজীবের ওপর। একপর্যায়ে ইটের টুকরো দিয়ে মাথায় আঘাত করলে মাথার পেছনের অংশ থেঁতলে যায়। আহত অবস্থায় রাজীব সরকারকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।
রাজীব সরকারকে শাখা ছাত্রলীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেনের অনুসারী কয়েকজন কর্মী হত্যার উদ্দেশ্যে একযোগে আক্রমণ করে বলে অভিযোগ করেন মুশফিকুর রহমান জিয়া। এ সময় ইটের কয়েকটি টুকরো দিয়ে তার মাথায় আঘাত করে হামলাকারীরা। হামলায় সাখাওয়াত গ্রুপের কর্মী সোহাগ, রিশাদ, সজীব, সুমন, আমিনুল, রনি, শোভন ও সুজন বৈষ্ণবসহ বেশ কয়েকজন অংশ নেয় বলে তিনি অভিযোগ করেন।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এ ব্যাপারে পুরোপুরি অবগত নই। তবে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।’
সহকারী প্রক্টর জাহিদ হাসান জানান, ডাক্তাররা জানিয়েছেন রাজীবের অবস্থা স্থিতিশীল রয়েছে তবে সে পুরোপুরি আশঙ্কামুক্ত নয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement