২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ট্যুর প্যাকেজসহ নানা ছাড়ে পর্যটন মেলার সমাপ্তি

-

রাজধানীর সোনারগাঁ হোটেলে শুরু হওয়া আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্ট শেষ হয়েছে। ট্যুর প্যাকেজসহ নানা ছাড়ে তিন দিনের এ মেলার গতকাল ছিল শেষদিন। শনিবার ছুটির দিন থাকায় মেলায় ছিল ভিড়। শুরুর দিন থেকেই মেলায় ছিল আকর্ষণীয় ট্যুর প্যাকেজসহ বিভিন্ন পণ্য ও সেবা এবং বিভিন্ন এয়ার লাইনসের টিকিটে ছাড়।
ইউএস বাংলা এয়ারলাইনসের স্টলে ছিল সব অভ্যন্তরীণ গন্তব্যে ১০ শতাংশ ও আন্তর্জাতিক গন্তব্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। বিমান বাংলাদেশ এয়ারলাইনস নির্দিষ্ট কিছু আন্ত—র্জাতিক গন্তব্যে দিয়েছে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। নভোএয়ার দিয়েছে ১৫ শতাংশ। এ ছাড়া রিজেন্ট এয়ারের স্টলে ইকোনমি শ্রেণীতে ১২ শতাংশ ও বিজনেস শ্রেণীতে ছিল ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।
মেলায় বাংলাদেশসহ ৭টি দেশের ৪১টি প্রতিষ্ঠান ও সংস্থা অংশ নিয়েছে। এর মধ্যে ছিল নেপাল, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া এবং মালয়েশিয়া।
বিশেষ ছাড়ের টিকিট ছাড়াও ছিল বিভিন্ন গন্তব্যে প্যাকেজ ট্যুরের অফার। এবারের ঢাকা ট্রাভেল মার্ট দেশের পর্যটনশিল্পে আরো গতি সঞ্চার করবে বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার বাংলাদেশ মনিটরের প্রধান সম্পাদক রকিব সিদ্দিকী।
গতকাল শেষদিনে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত মেলা চলে। সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয় ‘গ্র্যান্ড র্যাফল ড্র’। বিজয়ীদের জন্য ছিল দেশ-বিদেশের বিভিন্ন গন্তব্যের এয়ার টিকিট, ট্যুর প্যাকেজ, তারকা হোটেলে থাকার সুযোগ, লাঞ্চ ও ডিনার কুপনসহ বিভিন্ন পুরস্কার। এ ছাড়া ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

 


আরো সংবাদ



premium cement