২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির নেতারা কেউ কাউকে বিশ্বাস করে না : তোফায়েল

-

বাণিজ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির নেতারা এখন আর কেউ কাউকে বিশ্বাস করে না, এক নেতা আরেক নেতাকে বিশ্বাস করে না, অথচ আমাদের দল বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত ঐক্যবদ্ধ।
শুক্রবার (২২ মার্চ) সকালে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার ভেদুরিয়া ও ভেলুমিয়া ইউনিয়নের তৃণমূলপর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, ইদানীং অনেক নেতাকর্মী বিএনপি ত্যাগ করে চলে যাচ্ছে। কারণ বিএনপির রাজনীতি তাদের ভালো লাগে না। যাদের দলের চেয়ারপারসন দুর্নীতি মামলার আসামি, ভারপ্রাপ্ত চেয়ারপারসনও খুনের মামলার আসামি।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপির রাজনীতি এখন বিলীনের পথে, নির্বাচনের সময় হাজার হাজার নেতাকর্মী আ’লীগে যোগদান করেছে। ২০০৮ সালে তারা পেয়েছে ২৮টি আসন আর এবার পেয়েছে মাত্র ছয়টি আসন, এত হেরেছে তারা, আগামীতে তাদের খুঁজে পাওয়া কঠিন হবে।
তোফায়েল আহমেদ বলেন, আ’লীগর শাসনামলে ভোলার অনেক উন্নয়ন হয়েছে, এখনো হচ্ছে। জেলার বিভিন্ন এলাকার নদীভাঙন ও রাস্তাঘাটের আরো উন্নয়ন হবে। সদরের ভেদুরিয়া ও ভেলুমিয়াতে পর্যটনকেন্দ্র হবে। ভোলা-বরিশাল ব্রিজের মাধ্যমে মূল ভূখণ্ডের সাথে যুক্ত হবে ভোলা।
এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনাদের ভালোবাসা আমার জীবনের শ্রেষ্ঠ পাওয়া, এই ঋণ কোনো দিন শোধ করার মতো নয়।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেনÑ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement