২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে শান্তি রক্ষায় সব ধরনের সহযোগিতা করবে নরওয়ে

-

রাজশাহীতে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নরওয়ে সব ধরনের সহযোগিতা করবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত সিডসেল ব্লেকেন। গতকাল শুক্রবার সকালে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সাথে মতবিনিময়কালে রাষ্ট্রদূত এ কথা জানান।
গত ১০ বছরে এখানকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, এলাকায় শান্তি-শৃঙ্খলা না থাকলে উন্নয়ন বাধাগ্রস্ত হয়। রাজশাহী এসে তিনি খোঁজ নিয়ে জেনেছেন, রাজশাহীতে এখন অনেক উন্নয়ন হচ্ছে। বিশৃঙ্খলাও অনেক কমে এসেছে।
সিডসেল বলেন, তার সরকার সব সময় শান্তির পক্ষে। শান্তি রক্ষায় যে দেশ বা শহরই সহায়তা কামনা করুক না কেন, নরওয়ে সরকার সবার পাশে থাকবে। রাজশাহীও যেমন সহায়তা চাইবে তা করতে তারা প্রস্তুত আছেন। এ সময় তিনি রাজশাহী শহরের সুন্দর পরিবেশের প্রশংসা করেন।
মতবিনিময়কালে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, দৃশ্যমান উন্নয়নই শুধু উন্নয়ন নয়। এর সাথে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন করে শান্তি বজায় রাখাটাও একটা উন্নয়ন। তাই শান্তি-শৃঙ্খলা রক্ষায় আমরা একসাথে কাজ করব।
রাজশাহী ক্যান্সার হাসপাতাল ও গবেষণা কেন্দ্রের সভাকক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় ক্রিশ্চিয়ানস্যান্ড-রাজশাহী সিটি ফ্রেন্ডশিপ কমিটির (কেআরএফসি) প্রেসিডেন্ট ড্যান, রাজশাহী-ক্রিশ্চিয়ানস্যান্ড সিটি কমিটির (আরকেএফসি) সভাপতি ড. আনন্দ কুমার সাহা, সাধারণ সম্পাদক ডা: প্যাট্রিক বিপুল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আবুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে পাঁচ সদস্যের প্রতিনিধিদল নিয়ে নরওয়ে রাষ্ট্রদূত সিডসেল ব্লেকেন রাজশাহী ক্যান্সার হাসপাতাল ও গবেষণা কেন্দ্র পরিদর্শনে গেলে তাকে সেখানে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 


আরো সংবাদ



premium cement