১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

কাউকে ট্যাক্স দিয়ে রাজনীতি করব না : শামীম ওসমান

-

দলের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল সৃষ্টিকারীদের কোনো ছাড় না দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি বলেন, ‘অন্য দিক দিয়ে লাইন কইরা কেউ নেতা হইতে চাইলে পারবেন না। এই হাতের ফাঁক দিয়ে বের হইয়া কেউ নেতা হইতে পারবেন না। এক সাথে চলব, এক সাথে বাঁচব, এক সাথে মরব।’
গতকাল শনিবার বিকেলে ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
শামীম ওসমান বলেন, ‘যদি কেউ মনে করেন, শেখ হাসিনার সরকারকে আমরা ক্ষমতায় বসিয়ে দিয়েছি, তাহলে তাদের বলব, আপনারা এ কথা মনে কইরেন না। অন্তত নারায়ণগঞ্জে যেন এ কথা কেউ মনে না করেন।
তিনি বলেন, ‘আমাকে মন্ত্রিত্ব দিতে চেয়েছিল আমি নেই নাই। আমি দূরে যেতে চাই না। আমি নারায়ণগঞ্জেই থাকতে চাই। তাই আমি কাউকে ট্যাক্স টোকেন দিয়ে রাজনীতি করব না।’
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement