২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কৃতী শিক্ষার্থীদের বৃত্তি দিলো বুক সোসাইটি

বাংলাদেশ কো-অপারেটিভ বুক সোসাইটির শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন : নয়া দিগন্ত -

বাংলাদেশ কো-অপারেটিভ বুক সোসাইটি লিমিটেডের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থীদের বৃত্তি দেয়া হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সোসাইটির মতিঝিল কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন।
সোসাইটির সভাপতি, সাবেক সচিব আ জ ম শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোসাইটির পরিচালক মিসবাহ উদ্দিন খান ও পরিচালক প্রশাসন এস এম রইস উদ্দিন।
আলমগীর মহিউদ্দিন শিক্ষাবৃত্তি প্রদানের মতো মহৎ কাজের জন্য সোসাইটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ ধরনের উদ্যোগে সমাজে শিক্ষার বিকাশ ত্বরান্বিত হবে। তিনি বুক সোসাইটি থেকে ভালো ভালো বই বের করে দেশে জ্ঞান চর্চাকে আরো বৃদ্ধি করার আহ্বান জানান।
আ জ ম শামসুল আলম বুক সোসাইটির বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে দেশ-সমাজ ও রাষ্ট্রের কল্যাণে সোসাইটির তৎপরতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানে বুক সোসাইটির ব্যবস্থাপক তোফাজ্জল হোসেনসহ অন্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ

সকল